বাঁচানো গেলো না জেলা ক্রীড়া সংস্থার কর্মচারি আব্দুল হান্নানকে

স্পোর্টস ডেস্ক:: সিলেট জেলা ক্রীড়া সংস্থার খন্ডকালীন কর্মচারি আব্দুল হান্নান আর নেই। (ইন্না…রাজিউন)। ঢাকার ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরোসাইন্স ও হাসপাতালে বুধবার সকাল সোয়া ৭টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

জেলা ক্রীড়া সংস্থার মোহাম্মদ আলী জিমনেসিয়ামে গত শুক্রবার কর্মরত অবস্থায় তিনি দূর্ঘটনার শিকার হন। এরপর তাঁকে সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে ডাক্তাররা উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেন।

সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিমের উদ্যোগে সোমবার হেলিকপ্টারে করে আব্দুল হান্নানকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। সেখানে ন্যাশনাল নিউরোসাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকদের সকল প্রচেষ্টাকে ব্যর্থ করে আজ সকালে মারা যান ডিএসএ’র এই কর্মচারি।

তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য বিজিত চৌধুরী, এডভোকেট নিজাম উদ্দিন ও নাজনীন হোসেন এবং কোষাধ্যক্ষ মোঃ সিরাজ উদ্দিন।

এদিকে শোক প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি ও আবাহনী ক্রীড়াচক্র সিলেটের সাধারণ সম্পাদক মঈনউদ্দিন আহমদ সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সহ-সভাপতি আব্দুল মালিক রাজা, কোষাধ্যক্ষ আব্দুর রকিব, কার্যনির্বাহী সদস্য নুরে আলম খোকন, মাসুক মিয়া, সমর চৌধুরী, আজাদুর রহমান আজাদ, মাহমুদ হোসেন শাহীন ও জাহান-ই-আলম নুরী চৌধুরী রাহেল, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার পক্ষ হতে সহ-সভাপতি হেলাল উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, কোষাধ্যক্ষ সৈয়দ তকরিমুল হাদী কাবী, সহ-সাধারণ সম্পাদক জুম্মা আব্বাস রাজু , সাবেক সহ-সাধারণ সম্পাদক ইমরান আহমদ, কার্যনির্বাহী সদস্য সুদেব শর্ম্মা চৌধুরী, আহমদ জুলকারনাইন, পাপলু দত্ত ও সুমাত নুরী চৌধুরী জুয়েল।

শোক প্রকাশ করেছেন সিলেট জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সহ-সভাপতি এম.এ.সাত্তার, ও জুনেদ আহমদ, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক আ.ন.আ.আ.মাহবুব আহমদ, দিলদার হোসেন সেলিম, আহমদ আরিফ আরেফ, খন্দকার ফজলুর রহমান বাবুল, আব্দুল হালিম (সুনু মিয়া), সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক কোষাধ্যক্ষ আলী আশরাফ চৌধুরী খালেদ, আমিনুর রশীদ চুনু, মোঃ ইমরান চৌধুরী ও আব্দুর রাজ্জাক আদমজী, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ-সাধারণ সম্পাদক ফেরদৌস চৌধুরী রুহেল, সাবেক যুগ্ম সম্পাদক মুফতি আব্দুল খাবির, সাবেক কোষাধ্যক্ষ এ.এ.এম মিরাজ জাকির, সাবেক কার্যনির্বাহী সদস্য এডভোকেট নাসির উদ্দিন খান, আব্দুল জব্বার জলিল , ছিদ্দিকুর রহমান, হানিফ আলম চৌধুরী, মখলিছুর রহমান বাবলু, মঞ্জুর আহমদ চৌধুরী, রেজওয়ান আহমদ, মহসিন আহমদ চৌধুরী ও গোলাম হাদী ছয়ফুল।

এছাড়াও শোক প্রকাশ করেছেন সিলেট বিভাগীয় মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হাসিনা মহিউদ্দিন শিরু ও কোষাধ্যক্ষ সাবিনা সুলতানা, ক্রীড়া সংগঠক সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, আনোয়ার হোসেন আলোয়ার, গোলাম জাবির চৌধুরী জাবু, শমসের জামাল, জামাল উদ্দিন আহমদ, জয়দেব শর্ম্মা চৌধুরী, আহমদ আলী মেনাই, আক্কাছ উদ্দিন আক্কাই ও রিয়াজ উদ্দিন হেলাল, সিলেট জেলা ক্রিকেট কমিটির সভাপতি আফজল রশীদ চৌধুরী ও সম্পাদক জয়দীপ দাস সুজক, সিলেট বিভাগীয় ক্রিকেট কমিটির সভাপতি যায়েদ আহমদ চৌধুরী ও সম্পাদক মোস্তফা ফরিদুল হোসেন কোরেশী, সিলেট জেলা হকি কমিটির সম্পাদক সুনু মিয়া, সিলেট জেলা ব্যাডমিন্টন কমিটির সভাপতি সিরাজুল ইসলাম শামীম ও সম্পাদক লিয়াকত হোসেন, সিলেট বিভাগীয় ব্যাডমিন্টন কমিটির সভাপতি কামরান আহমদ ও সম্পাদক আব্দুজ জহুর চৌধুরী বাবু, সিলেট জেলা ক্লাব সমিতির সহ-সভাপতি আজহার উদ্দিন জাহাঙ্গীর ও সাধারণ সম্পাদক মিলাদ আহমদ, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সিলেট বিভাগীয় ক্রিকেট কোচ এ.কে.এম. মাহমুদ ইমন ও জেলা ক্রিকেট কোচ মোঃ রানা মিয়া, সিলেট জেলা এবং বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল তালুকদার, জেলা ক্রীড়া সংস্থার সহকারী অফিস সেক্রেটারী সুব্রত রায় প্রমুখ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০