বাঁচা-মরার ম্যাচে একাদশে পাঁচ পরিবর্তন রাজস্থানের, আছেন মুস্তাফিজ

স্পোর্টস ডেস্কঃ নিজেদের বাঁচা-মরার ম্যাচে চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস। আবু ধাবিতে ইতিমধ্যে অনুষ্ঠিত টস জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন রাজস্থান রয়্যালস অধিনায়ক মুস্তাফিজুর রহমান। যার ফলে আগে ব্যাট করতে নামছে ধোনির চেন্নাই।

প্লে-অফের লড়াইয়ে টিকে থাকতে হলে জিততে হবে, এমন সমীকরণের ম্যাচে একাদশে পাঁচ পরিবর্তন এনেছে রাজস্থান। একাদশ থেকে বাদ পড়েছেন মহিপাল লমরর, লিয়াম লিভিংস্টোন, ক্রিস মরিস, কার্তিক ত্যাগী ও রিয়ান পরাগ। তাদের পরিবর্তে একাদশে ফিরেছেন ডেভিড মিলার ও শিভাম দুবে। এছাড়া রাজস্থানের জার্সিতে অভিষেক হচ্ছে নতুন তিন ক্রিকেটারের। তারা হলেন গ্লেন ফিলিপস, আকাশ সিং ও মৈয়াঙ্ক মার্কান্ডে।

এদিকে ইতিমধ্যেই শেষ চারে জায়গা নিশ্চিত করা চেন্নাই একাদশে দুটি পরিবর্তন এনেছে। দীপক চাহারের পরিবর্তে একাদশে এসেছেন আসিফ। আর ডোয়াইন ব্রাভোকে বাদ দিয়ে একাদশে ফেরানো হয়েছে স্যাম কারানকে।

রাজস্থান রয়্যালস একাদশ
সঞ্জু স্যামসন (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, এভিন লুইস, গ্লেন ফিলিপস, ডেভিড মিলার, শিভাম দুবে, রাহুল তেভাটিয়া, , মৈয়াঙ্ক মার্কান্ডে, চেতন সাকারিয়া, আকাশ সিং ও মুস্তাফিজুর রহমান।

চেন্নাই সুপার কিংস একাদশ
মহেন্দ্র সিং ধোনি (অধিনায়ক), ঋতুরাজ গায়কোয়াদ, ফাফ ডু প্লেসিস, মঈন আলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, শার্দূল ঠাকুর, আসিফ ও জস হ্যাজেলউড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা