বাংলাদেশকে ‘পাকিস্তান’ বললেন ধারাভাষ্যকার!

0
59

স্পোর্টস ডেস্ক:: অ্যান্টিগায় চলছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি। অথচ টিভিতে কিনা ধারাভাষ্যকার বাংলাদেশকে বললেন পাকিস্তান। যদিও ভুল করেই ধারাভাষ্যকার বাংলাদেশকে পাকিস্তান বলেছেন।

তবে ধারাভাষ্যকারের সেই ভুলের মুহুর্তটি মুহুর্তেই ভাইরাল হয়েছে। আলোচনা-সমালোচনা চলছে নেট দুনিয়ায়। অনেকেই বলছেন ধারাভাষ্যকার মনে প্রাণেই পাকিস্তান সাপোর্ট করেন।

কিছু দিন আগেই পাকিস্তানের বিপক্ষে সিরিজ খেলেছে ওয়েস্ট ইন্ডিজ। সাদা বলের ওই সিরিজ শেষ হওয়া মাত্রই লাল বলে শুরু হয়েছে বাংলাদেশের সিরিজ। ধারাভাষ্যকার হয়তো সেকারণেই ভুল বশত বাংলাদেশের স্থলে পাকিস্তান বলেছেন।

ঘটনাটি ঘটেছে প্রথম টেস্টের প্রথম দিনেই। বাংলাদেশের স্কোর তখন ৮ উইকেটে ৮১ রান। টাইগারদের ব্যাটিং ইনিংসের ২৮তম ওভারে ঘটনাটি ঘটে। বাংলাদেশ তখন ব্যাটিং বিপর্যয়ে পড়ে। কমেন্ট্রি বক্সে ধারাভাষ্যকার তখন ভুল করে বলে বসেন, ‘পাকিস্তান ৮১/৮।’

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের অন্তর্ভূক্ত এই টেস্ট সিরিজের প্রথম টেস্টে বেশ পিছিয়ে আছে বাংলাদেশ। হারের শঙ্কায় আছে টাইগাররা। বাংলাদেশের করা ১০৩ রানের জবাবে ক্যারিবিয়ানরা নিজেদের প্রথম ইনিংসে করেছে ২৬৫ রান। ১৬২ রানে পিছিয়ে থেকে দ্বিতীয় ইনিংস শুরু করা বাংলাদেশ এ প্রতিবেদন লেখা পর্যন্ত ২ উইকেটের বিনিময়ে ৩৬ রান তুলেছে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here