বাংলাদেশসহ রোড সেইফটি টুর্নামেন্টের ছয় দলের চূড়ান্ত স্কোয়াড

স্পোর্টস ডেস্কঃ আগামী ৫ মার্চ থেকে ভারতের রায়পুরে শুরু হতে যাচ্ছে রোড সেইফটি ওয়ার্ল্ড সিরিজের। বাংলাদেশ লিজেন্ডস ও ভারত লিজেন্ডসের মধ্যকার ম্যাচ দিয়ে পর্দা উঠবে ছয় দলের টুর্নামেন্টটির। ইতিমধ্যেই এই আসরের জন্য বাংলাদেশ লিজেন্ডস দল ঘোষণা করা হয়েছে মোহাম্মদ রফিকের নেতৃত্বে। আজ শনিবার সকালে ভারতের রায়পুরের উদ্দেশ্যে রওনাও দিয়েছে সুজন-পাইলট-রাজ্জাকরা।

এদিকে বাংলাদেশ ছাড়াও টুর্নামেন্টের পাঁচ দলের স্কোয়াডও চূড়ান্ত করা হয়েছে। যেখানে অনেক বড় বড় তারকার নাম দেখা গিয়েছে। শচীন টেন্ডুলকার, বীরেন্দ্রর শেবাগ, মুত্তিয়া মুরালিধরন, তিলাকারত্নে দিলশান, কেভিন পিটারসেন, জোনাথন ট্রট, ব্রায়ান লারা, চন্দরপল, হার্শেল গিবস, জন্টি রোডসরা মাঠ মাতাবেন সাবেকদের এই মিলনমেলায়।

রোড সেইফটি ওয়ার্ল্ড সিরিজের ছয় দলের চূড়ান্ত স্কোয়াডঃ

বাংলাদেশ লিজেন্ডস
মোহাম্মদ রফিক (অধিনায়ক), জাভেদ ওমর বেলিম, খালেদ মাসুদ পাইলট, খালেদ মাহমুদ সুজন, মেহরাব হোসেন অপি, হান্নান সরকার, রাজিন সালেহ, নাফিস ইকবাল, আব্দুর রাজ্জাক, আফতাব আহমেদ, মুশফিকুর রহমান বাবু, মোহাম্মদ শরিফ, মামুনুর রশিদ ও আলমগীর কবির।

ভারত লিজেন্ডস
শচীন টেন্ডুলকার, বীরেন্দ্রর শেবাগ, যুবরাজ সিং, মোহাম্মদ কাইফ, রবি গায়কোয়াদ, মনপ্রীত গনি, মুনাফ প্যাটেল, প্রজ্ঞা ওঝা, জহির খান, ইরফান পাঠান, নোয়েল ডেভিড, সৈরাজ বাহুটুলে, সঞ্জয় বাঙ্গার ও সামির দিঘে।

শ্রীলঙ্কা লিজেন্ডস
তিলকারত্নে দিলশান, রমেশ কালুভিথারানা, চামারা কাপুগেদেরা, দুলাঞ্জানা বিজেসিংহে, মারভান আতাপাত্তু, অজন্তা মেন্ডিস, চামিন্দা ভাস, মুত্তিয়া মুরালিধরন, রঙ্গনা হেরাথ, সচিত্রা সেনানায়েকে, থিলান থুশারা, উপুল চন্দনা, পারভেজ মাহরুফ ও মালিন্দা ওয়ার্নাপুরা।

ইংল্যান্ড লিজেন্ডস
কেভিন পিটারসেন, ওয়াইজ শাহ, ফিলিপ মাস্টার্ড, মন্টি পানেসার, কম্পটন, কবির আলি, সাজিদ মাহমুদ, জেমস ট্রেডওয়েল, ক্রিস স্কোফিল্ড, জোনাথন ট্রট, রায়ান সাইডবটম, উসমান আফয়াল, ম্যাথু হগার্ড ও জেমস টিনডাল।

উইন্ডিজ লিজেন্ডস
ব্রায়ান লারা, শিবনারায়ন চন্দরপল, দঞ্জা হায়াত, ড্যারেন গঙ্গা, রেনফোর্ড পিনাক, রিকার্ডো পাওয়েল, অ্যাডাম স্যানফোর্ড, দিনানাথ রামনারাইন, পেড্রো কলিন্স, স্যামুয়েল বাদ্রি, সুলেমান বেন, টিনো বেস্ট, কার্ল হুপার ও রিডলি জ্যাকবস।

দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস
হার্শেল গিবস, জ্যাক রুডলফ, জন্টি রোডস, লয়েড জোনস, মার্টিন ভন, গার্নেট ক্রুজার, পল হ্যারিস, রজার টেলিমাচস, এবি মরকেল, অ্যান্ড্রু হল, জোহান ভন ডার ওয়াথ, ল্যান্স ক্লুজনার, রায়ান ম্যাকলরেন ও মর্নে ভন ডাইক।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা