বাংলাদেশী ক্রিকেটাররা একাদশে থাকলে আইপিএলের ম্যাচ দেখেন পাপন

0
94

স্পোর্টস ডেস্ক:: বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের আইপিএলের ম্যাচ দেখা হয় না খুব একটা। তবে বাংলাদেশী ক্রিকেটাররা একাদশে থাকলে সেই ম্যাচ দেখেন তিনি। বাংলাদেশের তিন ক্রিকেটার চলমান আইপিএলে দল পান।

কলকাতা নাইট রাইডার্সে সাকিব আল হাসান ও লিটন দাস এবং দিল্লি ক্যাপিটালসে মুস্তাফিজুর রহমান। তবে বিসিবির আপত্তি এবং পারিবারিক কারণে সাকিব কলকাতার হয়ে খেলতে যাননি। নিজের নাম প্রত্যাহার করেন। লিটন দাস ওপার বাংলার দলটির হয়ে খেলতে গেছেন। তবে এখনো একাদশে সুযোগ মিলেনি।

মুস্তাফিজুর রহমান দিল্লি ক্যাপিটালসে যোগ দিয়েছেন। মাঝে মধ্যে একাদশে সুযোগও পাচ্ছেন। তবে খুব একটা সুবিধা করতে পারছেন না। বিসিবি প্রধান জানালেন, আইপিএলের ম্যাচ দেখা হয় না। তবে কলকাতা এবং দিল্লির ম্যাচ দেখার প্রস্তুুতি থাকে। ম্যাচের শুরুতেই একাদশ দেখে নেন। মুস্তাফিজ থাকলেই দেখা হয় দিল্লির ম্যাচ। লিটন না খেলায় কলকাতার ম্যাচ দেখা হচ্ছে না।

আইপিএল দেখা নিয়ে সোমবার মিরপুরে সাংবাদিকদের নাজমুল হাসান পাপন বলেন, ‘আসলে আইপিএল খুব একটা দেখা হচ্ছে না। তবে আমি দেখি না যে তা নয় কিন্তুু। কেকেআরের খেলা থাকলে আগে দেখি যে স্কোয়াডে (লিটন) আছে কিনা? এবং দিল্লির স্কোয়াডে (মুস্তাফিজ) আছে কিনা? যদি দেখি আছে তাহলে একটু দেখি। কারণ এখানে সময়টা তারাবির সঙ্গে সাংঘর্ষিক হয়ে গেচে। তার পরেও আগে দেখি আছে কিনা, যদি তাকে তাহলে দেখার চেষ্টা করি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/00

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here