বাংলাদেশের আক্রমণাত্মক মনোভাবকে সমর্থন দিলেন নাসের হোসাইন

    স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ডের সঙ্গে দ্বিতীয় ওয়ানডে ম্যাচটা ছিলো উত্তেজনায় ঠাসা। খেলোয়াড় মনোভাব তা চলে গিয়ে ছিলো আক্রমণাত্মক মনোভাবে। তা নিয়ে কম ‘বিতর্ক’ হয়নি। এবার বিষয়টি নিয়ে মুখ খোললেন ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার, জনপ্রিয় কমেন্টর নাসের হোসাইন।

    ইংল্যান্ডের হয়ে ৯৪ টেস্ট খেলা নাসিরের নেতৃত্বেই ধিরে ধিরে ঘুরে দাঁড়াতে থাকে ইংলিশ ক্রিকেট। তার অধীনেই মাইকেল ভন, মারকার ট্রেসকথিক, অ্যান্ড্রু স্ট্রাউসেদের মত ক্রিকেটারদের অভিষেক হয়। নির্জীব ক্রিকেটের খোলস ছেড়ে আক্রমণাত্মক ক্রিকেটে ইংলিশদের পদচারনা তার অধীনেই শুরু হয়।

    ব্যাটকে  তুলে রেখে স্কাই স্পোর্টসের কমেন্ট্রি বক্সেও ব্যাপক জনপ্রিয়তা পেয়েছেন নাসের হোসাইন। নিরপক্ষতা ও ক্রিকেটীয় বিশ্লেষণে দারুন দক্ষতার পরিচয় দিয়ে আসছেন তিনি।

    সম্প্রতি ইংল্যান্ড দলের সাথে বাংলাদেশেও এসেছেন তিনি। একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে কথা বলেছেন বাংলাদেশ ক্রিকেটের বিভিন্ন দিক নিয়ে।

    সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের দুই দলের আগ্রাসী ক্রিকেটে দারুন মুগ্ধ নাসির বলেন, ‘হ্যাঁ, মাঠের খেলাটা দুর্দান্ত হচ্ছে। একতরফা নয়, খুবই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ম্যাচ দেখছি। খেলোয়াড়দের আগ্রাসী মনোভাবটা ভালো লাগছে।’

    সিরিজে বাংলাদেশিদের মধ্যে ইমরুল ও মাহমুদুল্লাহকে মনে ধরেছে এই ইংলিশ ম্যানের। বললেন, ‘বাংলাদেশের খেলোয়াড়দের মধ্যে ইমরুল কায়েসের খেলা ভালো লাগছে। প্রস্তুতি ম্যাচ ও সিরিজের প্রথম ওয়ানডেতে সে সেঞ্চুরি করেছে। মাহমুদউল্লাহকে অনেক গোছানো মনে হয়েছে, চারে সে প্রতিষ্ঠিত ব্যাটসম্যান।’

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/ক্রি/০০