বাংলাদেশের বিপক্ষে সিরিজ শুরুর আগেই স্টার স্পোর্টসের ব্যঙ্গ

স্পোর্টস ডেস্ক:: প্রতিপক্ষ দলকে নিয়ে বারবার ব্যঙ্গ করে আলোচিত-সমালোচিত হচ্ছে স্টার স্পোর্টস। ব্যঙ্গ করছে প্রতিপক্ষকে নিয়ে, উল্টো মাঠে তারা নাস্তানুবাদ হচ্ছে। তবুও শিক্ষা হচ্ছে না ভারতীয় এই টিভি চ্যানেলের। এবার তারা বাংলাদেশের আসন্ন ভারত সফর নিয়ে ব্যঙ্গ করেছে। আগামি নভেম্বরে স্বাগতিক ভারতের বিপক্ষে তিন ম্যাচের টি-২০ সিরিজ ও দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে বাংলাদেশ।

কিছু দিন আগে অস্ট্রেলিয়াকে দলকে নিয়ে ব্যঙ্গ করে স্টার স্পোর্টস। ওই বিজ্ঞাপনে দেখা যায় বীরেন্দর শেবাগকে মডেল হিসেবে রাখা হয়। অস্ট্রেলিয়ার জার্সি পরা কয়েকজন শিশুকে নিয়ে তৈরি বিজ্ঞাপনের শেষের দিকে দেখানো হয়, শেবাগের কোলে প্রস্রাব করে দিয়েছে এক অস্ট্রেলিয়ান শিশু। যার অর্থ হলে স্বাগতিক ভারতের বিপক্ষে অস্ট্রেলিয়ার ওই শিশুর মতো অবস্থা হবে। অজিদেরতো নয়, উল্টো স্বাগতিক ভারতের এই অবস্থা। ওয়ানডে সিরিজ হারের পর টি-২০ সিরিজেও অজিদের কাছে হোয়াইটওয়াশ হয় তারা।

বাংলাদেশকে নিয়ে এর আগেও ব্যঙ্গ করেছিলো। এবার আসন্ন সিরিজ নিয়েও ব্যঙ্গ করেছে স্টার স্পোর্টস। নভেম্বরের সিরিজে`নিয়েই প্রমো বানিয়েছে স্টার স্পোর্টস। বাংলাদেশ কখনো বিরাট কোহলিদের বিপক্ষে টি-২০ জিততে পারেনি সেটিকে ইঙ্গিত করে প্রমোতে দেখানো হয়, বল আকৃতির একটি চোখ মুখওয়ালা বস্তু বাংলাদেশ জাতীয় দলের ক্যাপ মাথায় দিয়ে ভীষণ লাফালাফি করছে। এই প্রমোর শেষ দিকে শেবাগ বলেন, ‘এখানেই এতো উড়ছে, আর যদি টি-টোয়েন্টিতে জিতে যায়, তবে যে কী করবে কে জানে?’

স্টার স্পোর্টস তাদের ভেরিফাইড পেজে এই প্রমো শেয়ার করেছে। তাতে তারা লিখেছে, শেবাগের সতর্কবার্তা, বাংলাদেশের কাছে হারা যাবে না।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০