বাংলাদেশে আমাদের সমর্থকও আছেঃ বাবর আজম

নিজস্ব প্রতিবেদকঃ কাল থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও পাকিস্তানের মধ্যকার তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। এই সিরিজ দিয়ে দীর্ঘদিন পর ঘরের মাঠে ফিরতে যাচ্ছে দর্শক। সবশেষ ২০২০ সালের মার্চে জিম্বাবুয়ের বিপক্ষে ঘরের মাঠে এসেছিল দর্শক। এরপর আর দেশের মাঠে দর্শকদের দেখা যায়নি গ্যালারিতে।

দেড় বছর পর অবশেষে বাংলাদেশের মাঠে দর্শক ফিরতে যাচ্ছে। তাই নিজেদের ঘরের মাঠে খেলা হওয়ায় বাড়তি সুবিধে পাবে টাইগাররা। যা নিয়ে ম্যাচের আগের নিয়মমাফিক সংবাদ সম্মেলনে প্রশ্ন করা হয়েছিল পাকিস্তান অধিনায়ক বাবর আজমকে। তবে যেই উত্তর দিয়েছেন বাবর, তা চমকে উঠার মতোই।

বাবর জানিয়েছেন, বাংলাদেশে তাদেরও দর্শক রয়েছে। গেল কয়েকদিন অনুশীলনে আসা-যাওয়া করে দেখতে পেয়েছেন, এখানে তাদেরও অনেক সমর্থক আছে। প্রতিনিয়তই হাত নেড়ে গেছে, চিয়ার-আপ করেছে। যার ফলে গ্যালারিতেও খুব একটা অসুবিধে হবে বলে মনে করছেন না বাবর।

বাবর বলেন, ‘আমরা অনুশীলন করতে যখন গিয়েছি, সারা রাস্তায় অনেক লোককে দাঁড়িয়ে থাকতে দেখেছি। আমাদেরকে চিয়ার-আপ করেছে, হাত নাড়িয়েছে। আমার কাছে তাই মনে হয়, বাংলাদেশে আমাদেরও অনেক দর্শক আছে। অনুশীলনেও দেখেছি আমাদেরকে লোকে দেখছে, চিয়ার-আপ করেছে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা