বাংলাদেশ একাদশে ফিরলেন আশরাফুল

ছবি- সংগৃহিত।

নিজস্ব প্রতিবেদকঃ মুজিববর্ষ উপলক্ষ্যে ফিফা আন্তর্জাতিক প্রীতি ম্যাচে মঙ্গলবার (১৭ নভেম্বর) নেপালের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে বিকেল ৫টায় শুরু হবে এই সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচ। যে ম্যাচে একাদশে পরিবর্তন এনেছে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট।

গোলরক্ষক আনিসুর রহমানের জায়গায় একাদশে ঢুকছেন অভিজ্ঞ আশরাফুল রানা ও রক্ষণভাগে রিয়াদুল হাসানের পরিবর্তে দলে আসছেন ইয়াসিন খান।

এর আগে প্রথম ম্যাচে দীর্ঘ ১০ মাস পর মাঠে নেমেই দারুণ জয় পায় বাংলাদেশ। দুর্দান্ত গোল করে দলের জয়ে ভূমিকা রেখেছিলেন নাবীব নেওয়াজ জীবন ও মাহবুবুর রহমান সুফিল। শেষ ম্যাচেও সে ধারাবাহিকতা ধরে রাখার লক্ষ্য জামাল ভূঁইয়াদের।

ম্যাচের আগে করোনায় আক্রান্ত হয়েছেন কোচ জেমি ডে। তবে অনুশীলনে কোচকে ছাড়াই নিজেদের ভুল শুধরে নেওয়ার চেষ্টা করেছেন ফুটবলাররা। বিশ্বকাপ বাছাইয়ে কাতারের বিপক্ষে ম্যাচের আগে নেপালের বিপক্ষে জয় দিয়ে শেষ করার আশা স্বাগতিকদের।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: আশরাফুল ইসলাম, তপু বর্মণ, ইয়াসিন খান, রহমত মিয়া, বিশ্বনাথ ঘোষ, জামাল ভূঁইয়া, মানিক মোল্লা, মোহাম্মাদ ইব্রাহিম, সাদ উদ্দিন, নাবিব নেওয়াজ ও সুমন রেজা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০