বাংলাদেশ একাদশ থেকে বাদ তাসকিন

0
27

স্পোর্টস ডেস্কঃ সিরিজের দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামতে যাচ্ছে উইন্ডিজ ও বাংলাদেশ। গায়ানার প্রভিডেন্স স্টেডিয়ামে মুখোমুখি হচ্ছে দুই দল। বাংলাদেশ সময় ৭.৩০টায় শুরু হবে। ম্যাচ শুরুর আগে ইতিমধ্যেই অনুষ্ঠিত হয়েছে টস।

যেখানে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক তামিম ইকবাল। যার ফলে আগে ব্যাট করতে নামতে হচ্ছে নিকোলাস পুরানের নেতৃত্বাধীন উইন্ডিজকে।

এই ম্যাচে একাদশে এক পরিবর্তন এনেছে বাংলাদেশ দল। একাদশ থেকে বাদ পড়েছেন পেসার তাসকিন আহমেদ। তার পরিবর্তে একাদশে এসেছেন মোসাদ্দেক হোসেন সৈকত। একজন বোলার কমিয়ে, অতিরিক্ত ব্যাটার খেলাচ্ছে টাইগাররা।

যদিও বল হাতেও সার্ভিস দিতে পারেন মোসাদ্দেক। এক বছর পর আবারও বাংলাদেশের ওয়ানডে একাদশে সুযোগ পেলেন মোসাদ্দেক। সবশেষ খেলেছিলেন ২০২১ সালের জুলাইয়ে জিম্বাবুয়ের বিপক্ষে। এবার ক্যারিবিয়ানদের বিপক্ষে নামলেন মাঠে।

এদিকে উইন্ডিজ একাদশেও এসেছে দুটি পরিবর্তন। সিরিজে সমতা ফেরাতে মরিয়া ক্যারিবিয়ানরা একাদশে নিয়েছে আলঝারি জোসেপ ও কিমো পলকে। বিপরীতে বাদ পড়েছেন জেইডেন সিলস ও ফিলিপ।

বাংলাদেশ একাদশ
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলাম।

উইন্ডিজ একাদশ
নিকোলাস পুরান (অধিনায়ক), শাই হোপ, রোভম্যান পাওয়েল, শামারাহ ব্রুকস, ব্র্যান্ডন কিংস, কাইল মায়ার্স, রোমারিও শেফার্ড, কিমো পল, গুদাকেশ মতি, আলঝারি জোসেপ ও আকিল হোসেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here