বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজের ম্যাচ অফিসিয়ালদের নাম ঘোষণা

নিজস্ব প্রতিবেদকঃ এক দিন পর থেকেই আগামি ১ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজকে সামনে রেখে প্রস্তুতি সেরে নিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার ধারাবাহিকতায় এবার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের ম্যাচ অফিসিয়ালদের নাম চূড়ান্ত করেছে বিসিবি।

মিরপুরের হোম অব ক্রিকেটে হতে যাওয়া সিরিজের সব ম্যাচ অফিসিয়ালই বাংলাদেশি। প্রত্যেক ম্যাচেই ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন আইসিসি থেকে নিয়োগপ্রাপ্ত নিয়ামুর রশিদ রাহুল। ১ সেপ্টেম্বর প্রথম ম্যাচে অন ফিল্ড আম্পায়ার হিসেবে থাকবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও গাজী সোহেল। মাসুদুর রহমান মুকুল টিভি আম্পায়ার ও তানভীর আহমেদ চতুর্থ আম্পায়ারের হিসেবে পালন করবেন।

৩ সেপ্টেম্বর দ্বিতীয় ম্যাচে অন ফিল্ড আম্পায়ার থাকবেন তানভীর আহমেদ ও মাসুদুর রহমান মুকুল। এছাড়া টিভি আম্পায়ার হিসেবে থাকবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও চতুর্থ আম্পায়ার থাকবেন গাজী সোহেল। ৫ সেপ্টেম্বর সিরিজের তৃতীয় ম্যাচে অন ফিল্ড আম্পায়ারের দায়িত্ব পালন করবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও মাসুদুর রহমান মুকুল। গাজী সোহেল টিভি আম্পায়ার থাকবেন ও তানভীর আহমেদ চতুর্থ আম্পায়ার থাকবেন।

৮ সেপ্টেম্বর চতুর্থ ম্যাচে অন ফিল্ড আম্পায়ার থাকবেন তানভীর আহমেদ ও গাজী সোহেল। মাসুদুর রহমান মুকুল টিভি আম্পায়ার ও চতুর্থ আম্পায়ার থাকবেন শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত। ১০ সেপ্টেম্বর সিরিজের সিরিজের পঞ্চম ও শেষ ম্যাচে শরফদ্দৌলা ইবনে শহীদ সৈকত ও তানভীর আহমেদ অন ফিল্ড আম্পায়ার, গাজী সোহেল টিভি আম্পায়ার ও মাসুদুর রহমান মুকুল চতুর্থ আম্পায়ারের দায়িত্ব পালন করবেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা