বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়ে পর্দা উঠবে লিজেন্ডসদের রোড সেইফটি টুর্নামেন্টের

স্পোর্টস ডেস্কঃ আগামী ৫ মার্চ থেকে পর্দা উঠতে যাচ্ছে রোড সেইফটি টুর্নামেন্টের। যেখানে প্রথমবারের মতো অংশগ্রহন করবে বাংলাদেশ লিজেন্ডস। গেল বছর খেলা অস্ট্রেলিয়া লিজেন্ডস চলতি বছর করোনা মহামারীর জন্য নাম প্রত্যাহার করে নিয়েছে। যার সুবাধেই বাংলাদেশ লিজেন্ডস অংশগ্রহনের সুযোগ পেয়েছে।

বাংলাদেশ ছাড়াও এবার প্রথমবারের মতো অংশগ্রহন করছে ইংল্যান্ড লিজেন্ডস। এর বাইরে স্বাগতিক ভারত লিজেন্ডস, দক্ষিণ আফ্রিকা লিজেন্ডস, শ্রীলঙ্কা লিজেন্ডস ও উইন্ডিজ লিজেন্ডস অংশগ্রহণ করবে। টুর্নামেন্টের চূড়ান্ত সূচি প্রকাশ করা হয়েছে।

উদ্বোধনী ম্যাচে লড়বে বাংলাদেশ ও ভারত লিজেন্ডস। ১৭ দিন ব্যাপী চলবে এই টুর্নামেন্ট। ৫ মার্চ শুরু হয়ে ২১ মার্চ ফাইনালের মধ্য পর্দা নামবে টুর্নামেন্টটির। এর মধ্যে গ্রুপ পর্বের খেলা চলবে ১৬ মার্চ পর্যন্ত। ১৭ মার্চ এবং ১৯ মার্চ দুটি সেমিফাইনাল অনুষ্ঠিত হবে। গ্রুপ পর্বে সবাই সবার মুখোমুখি হবে। সবগুলো ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭.৩০টায়।

৫ মার্চ উদ্বোধনী ম্যাচের ভারতের বিপক্ষে মাঠে নামার পর আরও চারটি ম্যাচ খেলবে বাংলাদেশ লিজেন্ডস। ৭ মার্চ ইংল্যান্ডের বিপক্ষে, ১০ মার্চ শ্রীলঙ্কার বিপক্ষে, ১২ মার্চ উইন্ডিজের বিপক্ষে এবং ১৫ মার্চ দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে মাঠে নামবে বাংলাদেশ দল। টুর্নামেন্টের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে ভারতের রায়পুরে অবস্থিত ৬৫ হাজার দর্শক ধারণ ক্ষমতাসম্পন্ন শহীদ বীর নারায়ন সিং আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা