বাংলাদেশ ভালো দল, কিন্তু আমরাও বিশ্ব চ্যাম্পিয়নঃ মঈন আলি

0
132

নিজস্ব প্রতিবেদকঃ একদিন পরই শুরু হচ্ছে বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের প্রথম ওয়ানডেতে বুধবার মুখোমুখি হচ্ছে দুই দল। মিরপুরের হোম অব ক্রিকেটে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। সেই ম্যাচকে ঘিরে আগের দিন সংবাদ সম্মেলনে হাজির মঈন আলি।

এই স্পিন অলরাউন্ডার এদিন শুনিয়েছেন আত্মবিশ্বাসের কন্ঠস্বর। ঘরের মাঠে বাংলাদেশ দল। তার উপর ওয়ানডেতে বেশ ফর্মে আছে টাইগাররা। কিছুদিন আগেই ভারতকেও সিরিজে হারিয়েছে। এর বাইরে পরিসংখ্যান বলছে সবশেষ দশ ওয়ানডে ম্যাচের ৮টিতেই হেরেছে ইংলিশরা।

তাই অনেকটা বাংলাদেশকেই এগিয়ে রাখতে হচ্ছে। নিজেদের কন্ডিশনে বাংলাদেশ যে ভালো দল, সেটা মানছেন মঈন আলিও। তবে এটাও স্মরণ করিয়ে দিয়েছেন, তারাও বিশ্ব চ্যাম্পিয়ন। কে ফেবারিট, সেটা মাথা ঘামানোর বিষয় না।

মঈন আলি বলেন, ‘কে ফেবারিট সেটা গুরুত্বপূর্ণ না। নিজেদের কন্ডিশনে বাংলাদেশ সবসময়ই ভালো। শেষ ১০ ম্যাচের মধ্যে ৮টিতে হেরেছি আমরা, কিন্তু আমরা বিশ্ব চ্যাম্পিয়ন। আমরা আমাদের সেরা দলটা লম্বা সময় পায়নি। কিন্তু এখন উড আছে, জোর্ফ্রা আছে। উইল জ্যাকসও দলে যোগ দিয়েছে। কিন্তু দিন শেষে কে ফেবারিট একেবারেই গুরুত্বপূর্ণ না।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here