বাংলাদেশ সফরের আসা হচ্ছে না অ্যাবেলের

0
105

স্পোর্টস ডেস্কঃ ফেব্রুয়ারির শেষ দিকে বাংলাদেশ সফরে আসছে ইংল্যান্ড দল। ২০১৬ সালের পর প্রথমবার খেলতে আসা ইংলিশরা ৩টি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজে অংশ নেবে বাংলাদেশের বিপক্ষে। আর সেই সফরের জন্য আলাদা করে দলও ঘোষণা করে ফেলেছে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)।

এই সফরে দুই দল দিয়েই প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছিলেন টম অ্যাবেল। এই ২৮ বছর বয়সী ক্রিকেটার মূলত অ্যালেক্স হেলস, স্যাম বিলিংসদের না খেলার বদৌলতে সুযোগ পেয়েছিলেন। তবে বাংলাদেশ সফরে আসা হচ্ছে না অ্যাবেলের।

ডানহাতি ব্যাটিং অলরাউন্ডার ইনজুরির কারণে ছিটকে গেছেন বাংলাদেশ সফর থেকে। সাইড স্ট্রেনের ইনজুরিতে খেলা হচ্ছে না তার। যার ফলে অভিষেক সহসাই হচ্ছে না অ্যাবেলের। অপেক্ষা করতে হবে আরও অনেক দিন।

এদিকে এখনও ইসিবি তার বদলি ঘোষণা করেনি। তবে সেই জায়গায় উইল জ্যাকসের সুযোগ পাওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি। এমনিতেই উইল জ্যাকস টি-টোয়েন্টি দলে আছে, সেটির সাথে এবার ওয়ানডে দলেও যুক্ত হতে পারে তার নাম।

সিরিজ খেলতে ফেব্রুয়ারির শেষ দিকে ঢাকায় পা রাখবে ইংল্যান্ড দল। সব ঠিক থাকলে ২৪ ফেব্রুয়ারি এসে পৌঁছাবে ইংলিশরা। সিরিজের প্রথম ওয়ানডে ১ মার্চ মিরপুরে। আর দ্বিতীয় ওয়ানডে অনুষ্ঠিত হবে ৩ মার্চ একই ভেন্যুতে। তবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে অনুষ্ঠিত হবে ৬ মার্চ চট্টগ্রামে।

৯ মার্চ থেকে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচ আয়োজিত হবে চট্টগ্রামে। এরপর ১২ ও ১৪ মার্চ যথক্রমে সিরিজের বাকি দুই টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে। এই দুই ম্যাচই আয়োজিত হবে মিরপুরে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here