বাংলাদেশ সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করল অস্ট্রেলিয়া

স্পোর্টস ডেস্কঃ আসন্ন উইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য প্রাথমিক দল ঘোষণা করেছে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ)। ২৯ সদস্যের দলে অন্তর্ভুক্ত করা হয়েছে আরও ছয় জনকে। তারা হলেন বেন ডারমট, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, ক্যামেরন গ্রিন, অ্যাস্টন টার্নার, ওয়েস আগার ও নাথান এলিসকে।

চলতি মাসের শেষ দিকেই উইন্ডিজ সফরে যাবে অস্ট্রেলিয়া। এরপর স্বাগতিকদের বিপক্ষে আগামী মাসে ৩ ওয়ানডে এবং ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে দলটি। জুলাইয়ে এই সিরিজ শেষ করে আগামী আগস্ট মাসে বাংলাদেশ সফরে আসবে অস্ট্রেলিয়া। সাকিব-তামিমদের বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে অ্যারন ফিঞ্চের দল।

এই দুই সফরকে সামনে রেখেই ২৯ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছে সিএ নির্বাচকরা। যেখানে দীর্ঘদিন পর আবারও দলে ফিরেছেন ডারমট-ক্রিস্টিয়ান-গ্রিনরা। মূলত টি-টোয়েন্টির জন্য ডাকা হয়েছে তাদেরকে। আগামী সপ্তাহেই দুই সফরের জন্য চূড়ান্ত দল ঘোষণা করা হবে।

উইন্ডিজ ও বাংলাদেশ সফরের জন্য অস্ট্রেলিয়ার ২৯ সদস্যের প্রাথমিক দল
অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), ডেভিড ওয়ার্নার, অ্যান্ড্রু টাই, অ্যাস্টন অ্যাগার, স্টিভেন স্মিথ, ওয়েস অ্যাগার, জেসন বেহেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, মিচেল মার্শ, ম্যাথু ওয়েড, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, ময়সেস হেনরিকস, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, নাথান অ্যালিস, ক্যামেরন গ্রিন, জস হ্যাজেলউড, ডি আর্সি শর্ট, মিচেল স্টার্ক, বেন ম্যাক ডারমট, রিলে মেরিডিথ, জশ ফিলিপে, কেন রিচার্ডসন, ঝাই রিচার্ডসন, তানভীর সাঙ্গা, মার্কাস স্টোয়নিস, মিচেল সোয়েপসন, অ্যাস্টন টার্নার এবং অ্যাডাম জাম্পা

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা