বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা শ্রীলঙ্কার

বাংলাদেশ সিরিজের জন্য দল ঘোষণা শ্রীলঙ্কার

স্পোর্টস ডেস্কঃ আগামীকাল (১৫ অক্টোবর) থেকে শুরু হচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল ও শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের মধ্যকার পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ। ১৫ অক্টোবর শুরু হয়ে ২৫ অক্টবর শেষ হবে পাঁচ ম্যাচের সিরিজ। সিরিজের সবগুলো ম্যাচ হবে ডাম্বুলায়।

বাংলাদেশের বিপক্ষে আসন্ন এই সিরিজের জন্য স্কোয়াড ঘোষণা করেছে লঙ্কান ক্রিকেট বোর্ড। ১৪ই অক্টোবর এক বিবৃতি প্রকাশ করে ২০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বোর্ড।

শ্রীলঙ্কার অনূর্ধ্ব-১৯ দল-
দুনিথ ওয়েল্লালাগে (অধিনায়ক), শেভন ড্যানিয়েল, পবন পাথীরাজা, সাদিশা রাজাপাকসে, রায়ান ফার্নান্দো, হরিন্দু জয়শেখরা, সাদেশ জয়াবর্ধনা, লাহিরু দাওয়াতেজ, ওয়ানুজা সাহান কুমারা, রাভিন ডি সিলভা (সহ-অধিনায়ক), মালসা থারুপতি, জীভাকা শশীন রশ্মিথা, ট্রাভিন ম্যাথিউ, শশাঙ্কা নির্মল, দানাল হেমানন্দ, ইয়াসিরু রদ্রিগো, মাথিশা পাথিরানা, চামিদু বিক্রমাসিংহে, লাহিরু আবেসিংহে ও বিনুজা রানপুল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল-
এসএম মেহেরব হোসেন (অধিনায়ক), প্রান্তিক নওরোজ নাবিল, মাহফুজুল ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, খালিদ হাসান, আইচ মোল্লা, আব্দুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাহজিবুল ইসলাম, আরিফুল ইসলাম, মাকসুদুর রহমান, মুশফিক হাসান, রিপন মন্ডল, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, নাইমুর রহমান নয়ন, আহসান হাবিব লিওন, সাকিব শাহরিয়ার, মাহফুজুর রহমান রাব্বি, আরিফ আহমেদ অনিক ও গোলাম কিবরিয়া।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০