বাজে আউটফিল্ডেই পরিত্যক্ত হয়েছে ম্যাচ

0
6

স্পোর্টস ডেস্ক:: উইন্ডসর পার্কে পাঁচ বছর পর হলো আন্তর্জাতিক ম্যাচ। এ নিয়ে আয়োজনের কমতি ছিলো না। তবে দিন শেষে বাজে আউট ফিল্ডের কারণে সব আয়োজনই ভেস্তে গেছে। বৃষ্টি থামার পর ম্যাচ শুরুর সুযোগ ছিলো। ডমিনিকার আকাশও ছিলো রৌদ্রজ্জ্বল। তবুও আম্পায়াররা ম্যাচের ইতি টেনে দেন।

কারণ একটাই, বাজে আউট ফিল্ড। ডমিনিকার উইন্ডসর পার্কে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ হয়েছিলো ২০১৭ সালে। পাকিস্তানের বিপক্ষে স্বাগতিকদের টেস্ট। এরপর কেটে গেছে পাঁচ বছর। হারিকেন মারিয়ার ছোবলে বিধ্বস্ত হয়ে যায় উইন্ডসর পার্ক। ক্ষতিগ্রস্ত হয় দেশটি। প্রাকৃতিক এই দুর্যোগ কাটিয়ে মাঠটিকে পুনরায় খেলার উপযোগী করা হয়।

কিন্তুু আউট ফিল্ডের অবস্থা ছিলো খারাপ। সামান্য বৃষ্টিতেই পানি জমে যায়। ঘাসের নিচ থেকে যায় ভেজা। আম্পায়াররা তাই ম্যাচ পরিচালনার ঝুঁকি নেননি। বাংলাদেশের ১৩ ওভার ব্যাটিং শেষেই ম্যাচ পরিত্যক্ত ঘোষণা করে দেন।

পথচলার পর থেকে এ পর্যন্ত মাত্র ২টি আন্তর্জাতিক টি-২০ ম্যাচ হয়েছে উইন্ডসর পার্কে। ২০১৪ সালেই হয়েছিলো দু’টি ম্যাচই। নিউজিল্যান্ডের বিপক্ষে দু’টি ম্যাচ খেলে ছিলো স্বাগতিকরা। গত রাতে ছিলো তৃতীয় আন্তর্জাতিক টি-২০ ম্যাচ আয়োজন। যা ভাসিয়ে নেয় বৃষ্টি। এর আগে ২০১৭ সালের ১০ মে পাকিস্তানের বিপক্ষে সবশেষ টেস্ট ম্যাচ খেলো ছিলো ক্যারিবিয়ানরা।

হারিকেন মারিয়ার আঘাতে বিশ্বস্ত ডোমিনিকা ঘুরে দাঁড়ায়। সংস্কার করা হয় উইন্ডসর পার্ক স্টেডিয়ামটিকেও। এরপর এটিই ছিলো প্রথম ম্যাচ। এনিয়ে অনেক আয়োজন ছিলো স্বাগতিকদের। মাঠে উপস্থিত হন ডমিনিকার প্রধানমন্ত্রী রুজভেল্ট স্কেরিট। ঐতিহানী বাহী নানা বাহারী সেজে মাঠে আসেন সমর্থকেরা। তবে শেষ পর্যন্ত বৃষ্টি পণ্ড করে দেয় সব।

একই ভেন্যুতে আজ সিরিজের দ্বিতীয় টি-২০ ম্যাচটি অনুষ্টিত হবে। বাংলাদেশ সময় রাত ১১টায় ম্যাচটি শুরুর হওযার কথা আছে। তিন ম্যাচ সিরিজের প্রথম দু’টি ম্যাচের ভেন্যু ছিলো ডমিনিকার উইন্ডসর পার্ক।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here