বান্ধবীকে বিশ্বের সবচেয়ে দামি আংটি ‘উপহার’ দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক:: পর্তুগিজ ফুটবল রাজা ক্রিষ্টিয়ানো রোনালদো তার বান্ধবীকে এঙ্গেজমেন্ট আংটি উপহার দিয়েছেন। বিশ্বের সবচেয়ে দামি আংটিটি তিনি দিয়েছেন তার বান্ধবী স্প্যানিশ মডেল জর্জিনা রদ্রিগেজকে।

২০১৬ সাল থেকে জর্জির সঙ্গে প্রেমের সম্পর্ক রোনালদোর। তাদের ঘরে একটি কন্যা সন্তানও আছে। ২০১৮ সালে বান্ধবীকে বিয়ে করার কথা জানান সিআর সেভেন। তবে তিনি বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন। তার আগে এঙ্গেজমেন্টও সারলেন।

কবে কোথায়, বান্ধবীকে বিয়ে করতে যাচ্ছেন তা এখনো অজানা। তবে ফুটবল দুনিয়ায় এঙ্গেজমেন্টের খবর এসেছে। জানা গেছে, শীঘ্রই বিয়ের আনুষ্ঠানিকতাও সেরে নেবেন এই তাঁরকা। বাংলাদেশী মুদ্রায় ৬ কোটি ৭৩ লাখ টাকা দামের আংটি বান্ধবীকে তিনি উপহার দিয়েছেন। বৃটিশ গণমাধ্যম দ্য সান এমন তথ্য জানিয়েছে। একটি আন্তর্জাতিক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে রোনালদো জানিয়েছেন, জর্জিনাকে তিনি অনেক ভালোবাসেন।

৬ লাখ ১৫ পাউন্ডের আংটিটি বিশ্বের সবচেয়ে দামি আংটি হিসেবে বিবেচিত হচ্ছে। গ্যাম্বলিংডিলস খুঁজ করে বের করেছে, এর চেয়ে দামি আংটি আর কেউ ব্যবহার করছেন না। জর্জিনার পরেই আছেন মেগান ডেভিসন। ইংল্যান্ডের গোলরক্ষক জর্ডান পিকফোর্ড তাঁর স্ত্রীকে উপহার দিয়েছেন বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ দামি আংটি। ৫ লাখ পাউন্ডের আংটি পড়ছেন ইংলিশ এই তারকার স্ত্রী। বাংলাদেশী মুদ্রায় যা প্রায় ৫ কোটি ৪৬ লাখ টাকা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০