বাফুফে নির্বাচন নিয়ে উত্তপ্ত সামাজিক যোগাযোগ মাধ্যম

ছবিঃ সংগৃহীত।

বিশেষ প্রতিবেদনঃ ‘সালাউদ্দিন হঠাও, ফুটবল বাঁচাও’, ‘সালাউদ্দিন আউট’, ‘সালাউদ্দিন মুক্ত বাফুফে চাই’, ‘সালাউদ্দিন না নামলে, ফুটবল প্রেমীরা রাজপথে নামবে’, এরকম অসংখ্য মন্তব্যে এখন ছেয়ে গেছে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) অফিসিয়াল ফেসবুক পেইজ।

নির্বাচনের তফসিল ঘোষণা ফুটবলপ্রেমী মানুষজন বাফুফের পেইজ থেকে দেওয়া পোস্টগুলোর মন্তব্যের ঘরে এরকম মন্তব্য করছেন। তাদের একটিই কথা বাফুফেতে যেন বর্তমান সভাপতি কাজী সালাউদ্দিন ও তার অনুসারীরা আর যেন দায়িত্বে না আসেন।

কয়েকজন মন্তব্যকারী আবার অভিযোগ করেছেন কাজী সালাউদ্দিন বিরোধী মন্তব্য করায় পেইজ থেকে ব্যান করে দেওয়া হচ্ছে। এই নিয়ে তারা বিরূপ প্রতিক্রিয়া দেখিয়েছেন। বাফুফের সোস্যাল মিডিয়ায় দায়িত্বরতদের এমন কাণ্ডে উল্টো ক্ষিপ্ত হয়ে আরও বেশি করে এখন সালাউদ্দিন বিরোধী মন্তব্য করছেন। একেকজন একের অধিক মন্তব্যও করছেন। এবং কেউ কেউ আবার নিজেদের ফেসবুক ওয়ালে সেটি শেয়ার করে অন্যদের সালাউদ্দিন বিরোধী মন্তব্য করতে উৎসাহী করছেন।

সর্বশেষ ঘন্টাখানেক বাফুফে নির্বাচনের বিষয় নিয়ে একটি পোস্টে দেখা যায় ১১০০’র অধিক রিয়েক্ট পড়েছে সেখানে। যার অধিকাংশই রাগান্বিত রিয়েক্টটি দিয়েছেন। মন্তব্যের ঘরে প্রায় তিন হাজার মন্তব্য করা হয়েছে। যার প্রায় সবগুলোই সালাউদ্দিন বিরোধী। শেয়ার করা হয়েছে ৩০টি’র অধিক। যেখানে বেশিরভাগই সালাউদ্দিন বিরোধী উক্তি রয়েছে। এর আগের পোস্টগুলোও প্রায় একইরকম অবস্থা।

এই ব্যাপারে এসএনপিস্পোর্টসের পক্ষ থেকে বাফুফে’র মিডিয়া বিভাগের দায়িত্বে থাকা অমিত হাসানের সাথে যোগাযোগ করার চেষ্টা হলে, তিনি অসুস্থ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা