বাবরকে অধিনায়কত্ব থেকে সরানোর বিষয়ে মুখ খুললেন আফ্রিদি

0
101

স্পোর্টস ডেস্কঃ হুট করে পাকিস্তানের ক্রিকেটে বড় আলোচনার বিষয় বাবর আজমের অধিনায়কত্ব। পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) বর্তমান চেয়ারম্যান নাজাম শেঠির এক বক্তব্যের পরই বেশ জলঘোলা হয়েছে বিষয়টি নিয়ে। মূলত অন্তবর্তীকালীন পিসিবি প্রধান জানিয়েছেন সম্প্রতি, বাবর আজমকে অধিনায়কত্ব থেকে সরানোর একটা চিন্তা এসেছিল।

নাজাম শেঠি দায়িত্ব নেওয়ার পর শহীদ আফ্রিদির নেতৃত্বে অন্তবর্তীকালীন নির্বাচক কমিটি গঠন করেছিলেন। সেখানে কাজ করার আগে নির্বাচকদের পক্ষ থেকে কিছু পরিবর্তনের কথা বলা হয়। আর সেই পরিবর্তনের একটি হলো বাবর আজমকে সরানো। তখন তার অধিনায়কত্ব নিয়ে কথা হচ্ছিল। যদিও শেষ পর্যন্ত হয়নি।

তবে নাজাম শেঠির এই বক্তব্যের পর অভিযোগের তীর উঠে পাকিস্তানের কিংবদন্তী আফ্রিদির দিকে। সাবেক এই অলরাউন্ডার প্রধান নির্বাচক থাকায় সবাই অভিযোগ তুলেন তার দিকে। তবে পরবর্তীতে আফ্রিদি ও নাজাম শেঠির মধ্যকার কথা হয়েছে। নাজাম শেঠি পুনরায় এক টুইটে জানিয়েছেন, তিনি শহীদ আফ্রিদিকে ইঙ্গিত করে কিছু বলেননি। চেয়ারম্যান হিসেবে সেই নির্বাচক কমিটি ও বর্তমানে হারুনুর রশিদের নেতৃত্বে থাকা নির্বাচক কমিটির কাছে জানতে চেয়েছেন কেবল।

এরপরই এই নিয়ে মুখ খুলেছেন আফ্রিদি। এক টুইট বার্তায় নিজের অবস্থান স্পষ্ট করেছেন। নাজাম শেঠি তাঁর কথা বলেননি বলে জানিয়েছেন আফ্রিদি। একইসাথে আলোচনাটি এখানেই থামাতে বলেছেন। আসন্ন নিউজিল্যান্ড সিরিজের জন্যও পাকিস্তান দলকে শুভ কামনা জানিয়েছেন।

আফ্রিদি লেখেন, ‘আমি পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠির সাথে কথা বলেছি। তিনি নিশ্চিত করেছেন, বাবর আজমের অধিনায়কত্ব নিয়ে আমাকে ইঙ্গিত করে কিছু বলেননি তিনি। অবশ্য সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের অবস্থান পরিষ্কার করেছেন তিনি। এই আলোচনা তাই শেষ হয়ে গেছে। নিউজিল্যান্ড সিরিজের জন্য বাবর ও দলের জন্য শুভ কামনা।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here