বাবরের সাথে নিজের প্রতিযোগীতাকে ‘স্বাস্থ্যকর’ বলছেন রিজওয়ান

0
33

স্পোর্টস ডেস্কঃ পাকিস্তানের সাফল্যের অন্যতম কারিগর দলের দুই ব্যাটার বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ান। দুজনই সমানতালে রান করে যাচ্ছেন কয়েক বছর ধরে। আর এতে আখের লাভ হচ্ছে পাকিস্তানের ক্রিকেটেরই।

দুজনই উপরের দিকে ব্যাট করে রান করে যাচ্ছেন নিয়মিত। দুজনের জুটিতে পাকিস্তানও সাফল্য পাচ্ছে। নিচের দিকে ব্যাটারদের উপর থেকেও চাপ কমে আসছে এতে করে। আর এই নিয়ে বেশ খুশি দলের উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

এই তারকা জানিয়েছেন, নিজেদের মধ্যে অন্যরকম এক প্রতিযোগীতা চলছে। আর সেটা স্বাস্থ্যকর এক প্রতিযোগীতা। যেটাতে কিনা দিনশেষে উপকৃত হবে পাকিস্তানের ক্রিকেটই। একইসাথে ব্যক্তি বাবর আজমের প্রশংসা করেছেন রিজওয়ান। জানিয়েছেন বিনয়ী একজন মানুষ তিনি।

রিজওয়ান বলেন, ‘বাবর আজম খুবই বিনয়ী ব্যক্তিত্ব। সে পাকিস্তানের ক্রিকেটকে নতুন উচ্চতায় নিয়ে যেতে চায়। পুরো বিশ্ব তার কাভার ড্রাইভের ভক্ত। আমরা যদি প্রতিদ্বন্দ্বীতা না করি তাহলে পাকিস্তান দলের পারফর্মেন্স নিচে নামবে।’

‘আমরা দুজনই টপ অর্ডারে ব্যাট করি। ভালো খেললে, আমাদের পরে যারা আসে তাদের জন্য কাজটা সহজ হয়ে যায়। পাকিস্তানের ক্রিকেটের জন্য এটা অবশ্যই স্বাস্থ্যকর প্রতিযোগীতা।’ যোগ করেন রিজওয়ান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here