বাবর-কোহলি, দুজনকেই ভালোবাসেন আফ্রিদি

0
31

স্পোর্টস ডেস্কঃ উইন্ডিজের বিপক্ষে ইতিহাস গড়লেন বাবর আজম। দুর্দান্ত ফর্মে থাকা পাকিস্তানের অধিনায়ক গত শুক্রবার ক্যারিবিয়ানদের বিপক্ষে ৭৭ রানের ইনিংস খেলেন। এই ফিফটি তার আন্তর্জাতিক ক্রিকেটে টানা নবম। এর আগে ১৯৮৭ সালে জাভেদ মিঁয়াদাদ টানা ৮ ওয়ানডেতে পঞ্চাশ ছুঁয়েছিলেন। যদিও পরের ম্যাচে মাত্র ১ রান করে আউট হন তিনি।

উইন্ডিজের বিপক্ষে সিরিজ চলাকালীন সময়ে এক সাক্ষাৎকারে পাকিস্তানি পেসার শাহিন আফ্রিদি জানিয়েছেন, বিরাট কোহলি ও বাবর আজম; এই দুজনকেই ভালোবাসেন তিনি। বর্তমান সময়ের অন্যতম সেরা দুই ব্যাটসম্যান বাবর-কোহলি। যদিও লম্বা সময় ধরে ফর্মে নেই ভারতের সাবেক অধিনায়ক কোহলি। অন্যদিকে ফর্মের তুঙ্গে আছেন বাবর।

ইএসপিএন ক্রিকইনফোকে দেওয়া এক রাপিড সাক্ষাৎকারে আফ্রিদির কাছে জানতে চাওয়া হয়েছিল বাবর এবং বিরাটের মধ্যে কে বড় ব্যাটসম্যান? উত্তরে আফ্রিদি সংক্ষিপ্তে বলেন, ‘আমি দুজনকেই ভালোবাসি।’

সাক্ষাৎকারে আফ্রিদি আরো জানান, সেরা উইকেটকিপার ব্যাটসম্যান তার সতীর্থ মোহাম্মদ রিজওয়ান। এক্ষেত্রে জস বাটলারকে তার মনে ধরে নি। এছাড়া আইপিএল ও পিএসএলের মধ্যে নিজ দেশের ফ্র্যাঞ্চাইজি লিগকেই বেছে নিয়েছেন আফ্রিদি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here