বাবর-শাহীন আফ্রিদীদের চার ফিফটির ম্যাচে পেশোয়ারের জয়

0
60

স্পোর্টস ডেস্ক:: পাকিস্তান সুপার লিগে চার হাফ সেঞ্চুরির ম্যাচে লাহোরকে হারিয়েছে পেশেয়ার জালমি। বাবর আজম, সায়েম আয়ুবদের ফিফটিতে বৃথা গেছে শাহীন শাহ আফ্রিদী ও হোসাইন তালাতের হাফ সেঞ্চুরিতে। বাবর আজমদের পেশোয়ার ৩৫ রানে হারিয়েছে লাহোরকে।

আগে ব্যাট করা পেশোয়ার জালমি বাবর-আয়ুবদের হাফ সেঞ্চুরিতে ২০৭ রান তুলে। জবাবে খেলতে নামা লাহোর শাহীন আফ্রিদী ও হোসাইন তালাতের ফিফটির পরও ১৭২ রানে অলআউট হয়েছে।

টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন পেশোয়ারের অধিনায়ক বাবর আজম। দুই ওপেনার বাবর ও আয়ুবের ১০৭ রানের উদ্বোধনী জুটিতে ২০৭ রানে অলআউট হয় তাদের দল। ইনিংস সর্বোচ্চ ৬৮ রান করেছেন সায়েম আয়ুব। আট চার ও তিন ছক্কায় সাজিয়েছেন ৩৬ বলের ইনিংস। অধিনায়ক বাবর আজম ৫০ পূরণ করেই ফিরেছেন সাজঘরে। ৪১ বলের ইনিংসে চার চার ও দুই ছক্কা হাঁকান অধিনায়ক। এছাড়া ৩৬ রান করেছেন টম কুলার।

লাহোরের হয়ে শাহীন শাহ আফ্রিদী ৪টি, হারিস রউফ, জামান খান ও রশিদ খানরা ২টি করে উইকেট লাভ করেন।

২০৮ রানের টার্গেটে খেলতে নামা লাহোর শাহীন আফ্রিদী ও হোসাইন তালাতের হাফ সেঞ্চুরির পরও ১৭২ রানে গুটিয়ে যায়। দলের পক্ষে ইনিংস সর্বোচ্চ ৬৩ রান করেছেন হোসাইন তালাত। ৩৭ বলের ইনিংসে চার চার ও পাঁচ ছক্কার মারছিলো। ৫২ রান করেই সাজঘরে ফিরেন অধিনায়ক শাহীন আফ্রিদী। ৩৬ বলের ইনিংসটি সাজিয়েছেন তিন চার ও পাঁচ ছক্কায়। এছাড়া ২০ রান করেছেন সিকান্দর রাজা।

পেশোয়ারের হয়ে ওহাব রিয়াজ ও আরশাদ ইকবাল ৩টি করে উইকেট লাভ করেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here