বাবা হারালেন ফ্রান্স কোচ দেশম, ছাড়লেন জাতীয় দল

0
91

স্পোর্টস ডেস্কঃ উয়েফা নেশন্স লিগে আগামী ৪ জুন ফ্রান্স খেলবে ডেনমার্কের বিপক্ষে। ৭ ও ১৪ তারিখ জোড়া ম্যাচে তাদের প্রতিপক্ষ গত বিশ্বকাপের রানার্সআপ ক্রোয়েশিয়া। ইউরোপের এই দলটিকেই হারিয়ে ২০১৮ রাশিয়া বিশ্বকাপ শিরোপা জিতেছিল ফরাসীরা। ক্রোয়াটদের বিপক্ষে জোড়া ম্যাচ খেলার মাঝে ফ্রান্সের প্রতিপক্ষ অস্ট্রিয়া। ১১ জুন হবে ম্যাচটি।

আসন্ন ব্যস্ততার আগে ফ্রান্স শিবির ছাড়লেন দলটির কোচ দিদিয়ের দেশম। দেশটির ফুটবল ফেডারেশনের মঙ্গলবার দেওয়া বিবৃতিতে দেশমের বাবা মারা যাওয়ার খবর ও তার দল ছাড়ার বিষয়টি জানানো হয়। দেশমের অনুপস্থিতে মঙ্গলবার সহকারী কোচ গি স্তোফোঁর তত্ত্বাবধানে অনুশীলন করে দল।

ফ্রান্স দল- মাইক ম্যাগনান, হুগো লরিস, আলফোনস আরেওলা, লুকাস ডিগনে, লুকাস হার্নান্দেজ, থিও হার্নান্দেজ, প্রেসনেল কিম্পেম্বে, জুলেস কুন্দে , বেঞ্জামিন পাভার্ড , রাফায়েল ভারানে, জোনাথন ক্লস, উইলিয়াম সালিবা, এনগোলো কন্তে, ম্যাটিও গুয়েনডোজি, বুবাকার কামারা, অ্যাড্রিয়েন রাবিওট, অরেলিয়ান চৌমেনি, উইসাম বেন ইয়েদার, করিম বেনজেমা, কিলিয়ান এমবাপ্পে, মুসা দিয়াবি, ক্রিস্টোফার এনকুনকু, আতোয়ান গ্রিজম্যান ও কিংসলে কোমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here