বায়ার্নকে ভীষণ আপন মনে হচ্ছে কেইনের

0
34

স্পোর্টস ডেস্কঃ বুন্দেসলিগায় শীর্ষে ফিরেছে বায়ার্ন মিউনিখ। নিজেদের সবশেষ ম্যাচে হ্যারি কেইনের একমাত্র গোলে এফসি কোলনকে হারিয়েছে বাভারিয়ানরা। এই জয়ের ফলে বুন্দেসলিগার পয়েন্ট টেবিলে শীর্ষে উঠে এলো বায়ার্ন। অপরাজিত থেকে ১২ ম্যাচে তাদের পয়েন্ট ৩২।

লিগ টেবিলে ১১ ম্যাচে ৩১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রয়েছে বায়ার লেভারকুসেন। কোলন এখনও পর্যন্ত ১২ ম্যাচে জয় পেয়েছে একটিতে এবং তারা রয়েছে পয়েন্ট টেবিলের তলানীতে। তাদের বিপক্ষে গত রাতে কেইন রেকর্ডগড়া গোল পেয়েছেন। লিগে ১২ ম্যাচে ইংলিশ স্ট্রাইকারের গোল এখন ১৮টি।

কেইন প্রথম ইংলিশ ফুটবলার যিনি বায়ার্ন মিউনিখে এক মৌসুমে ১৮টি গোল করলেন। এর আগে ১৭টি গোল করে এ তালিকায় শীর্ষে ছিলেন জ্যাডন সানচো এবং কেভিন কিগান। কোলনের বিপক্ষে ম্যাচের ২০ মিনিটে ডান পায়ের জোরালো শটে লক্ষ্যভেদ করেন কেইন। তাতেই বায়ার্ন পেয়ে যায় লিড গোলের দেখা।

ম্যাচ শেষে কেইন বলছেন, সবকিছু মিলিয়ে বায়ার্নকে তার ভীষণ আপন মনে হচ্ছে। তিনি বলেন, ‘আমার ভালো লাগছে। এখানে বাড়িতে থাকার মতো অনুভব করছি। খেলোয়াড়, স্টাফ, ক্লাব, সমর্থকদের সবাই আমাকে খুব ভালোভাবে স্বাগত জানিয়েছে এবং যখনই মাঠে নামব, তখনই আমি সেটার প্রতিদান দিতে চাই। আমাদের দলে সব পজিশনে দুর্দান্ত খেলোয়াড় আছে, যারা আমার জন্য সুযোগ তৈরি করছে। তাই আমাকে শুধু নিশ্চিত করতে হবে যে, সঠিক সময়ে যেন সঠিক জায়গায় থাকি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here