বারিধারাকে হারিয়ে চ্যাম্পিয়নদের জয়ে শুরু

নিজস্ব প্রতিবেদকঃ ঘরোয়া ফুটবলের মর্যাদাপূর্ণ আসর বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দ্বাদশ আসরের শুরুতে জয়ের দেখা পেয়েছে বসুন্ধরা কিংস। নীলফামারীতে নিজের ঘরের মাঠে নবাগত উত্তর বারিধারার বিপক্ষে ১ গোলের জয়ে মাঠ ছেড়েছে বর্তমান চ্যাম্পিয়নরা। তবে জয় পেতে বেশ বেগ পেতে হয়েছে অস্কার ব্রুজেনের শিষ্যদের। ছন্দ ধরে রেখে খেলে গেলেও পাচ্ছিল না কাঙ্ক্ষিত গোলের দেখা। তবে ত্রাতা হয়ে আসেন ড্যানিয়েল কলিন্ড্রেস। ৮৬তম মিনিটে বিশ্বকাপ খেলা এই ফুটবলারের গোলের জয়ে মাঠ ছাড়ে তপু-সুফিলরা।

ম্যাচের শেষদিকে বদলি মাহবুবুর রহমান সুফিল ডান প্রান্ত থেকে বক্সের ভেতর ক্রস ফেলেছিলেন। বারিধারা গোলরক্ষক আজাদ হোসেন এগিয়ে এসেই ভুলটা করলেন। বসুন্ধরার বখতিয়ার দুশবেকভ কাছের পোস্টে বল না পেলেও, এই দুইজনের সংঘর্ষ দূরের পোস্টে ফাঁকায় থাকা কলিনড্রেস বল জালে ঠেলে দিয়ে নীলফামারির শেখ কামাল স্টেডিয়ামকে আনন্দে ভাসান।

প্রসঙ্গত, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী গত মাসের শেষ দিকে বিপিএলের খেলা মাঠে গড়ানোর কথা থাকলেও লিগ কমিটি তা পারেনি। আবাহনী লিমিটেডের এএফসি কাপের খেলা এবং ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনের কারণে পিছিয়ে যায় বিপিএল। লিগ শুরুর নতুন দিনক্ষণ নির্ধারণ হয় ১৩ ফেব্রুয়ারি, এবং তা বাস্তবায়নও হল আজ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০