বার্সা, রিয়াল ও জুভেন্টাস যুক্তরাষ্ট্রে নতুন টুর্নামেন্টে খেলবে

0
35

স্পোর্টস ডেস্ক:: স্প্যানিশ দুই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনাকে এক সঙ্গে যুক্তরাষ্ট্রের নতুন একটি টুর্ণামেন্টে দেখা যাবে। তাদের সঙ্গে জুভেন্টাসসহ আরো দু’টি ক্লাবও খেলবে নতুন এই টুর্নামেন্টটিতে। বার্সা, রিয়াল ও জুভেন্টাস যৌথ বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করেছে।

প্রাক-মৌসুমের এই টুর্নামেন্টটিতে এই তিন ক্লাবের সঙ্গে যুক্ত হবে মেক্সিকোর দুটি দলও। ক্লাব আমেরিকা ও দেপোর্তিভো গুয়াদালাহারাদের দেখা যাবে একই টুর্নামেন্টে। আগামি ২২ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত যুক্তরাষ্ট্রে এই পাঁচ দলের টুর্নামেন্টটি অনুষ্টিত হবে।

২০১৯ সালের পর এবার যুক্তরাষ্ট্রে খেলতে দেখা যাবে রিয়াল ও বার্সাকে। দেশটির পাঁচটি ভেন্যুতে খেলবে এই পাঁচ ক্লাব। লাস ভেগাস, সান ফ্রান্সিসকো, ডালাস ও লস অ্যাঞ্জেলসে সমর্থকেরা দেখা পাবেন এই ক্লাবগুলোর লড়াই।

এটিকে অনেকেই শুরু হতে যাওয়ার আগেই বন্ধ হয়ে যাওয়া ইউরোপিয়ান ফুটবলের ‘বিদ্রোহী’ লিগের মতোই বলছেন। কেননা গত বছর রিয়াল, বার্সা ও জুভেন্টাস সুপার লিগ নামে একটি টুর্নামেন্ট শুরু করতে চেয়েছিলো। তবে বাধার মুখে তাদের এই সুপার লিগ আর শুরু করা হয়নি। তবে এখনো সেই প্রতিযোগিতাটি আকরে ধরে আছে এই তিন ক্লাব।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here