বার্সেলোনা ছেড়ে ইংলিশ ক্লাবে যোগ দিলেন লেংলেট

0
30

স্পোর্টস ডেস্কঃ গেল মৌসুমটা প্রায় বেঞ্চে বসেই কাটাতে হয়েছে ক্লেমন্ত লেংলেটকে। এই ফরাসি ডিফেন্ডার বার্সেলোনায় সুখে ছিলেন না, সেটা অনেকটা প্রকাশ্যে চলে আসে। আসন্ন নতুন মৌসুম শুরুর আগে তাই গুঞ্জন ওঠে, বার্সেলোনা ছেড়ে যাচ্ছেন তিনি। শেষ পর্যন্ত সেই গুঞ্জনই সত্যি হলো।

তবে একেবারে একশ শতাংশই সত্যি হচ্ছে না। ক্লাব ছাড়লেও, সেটা আপাতত ধারে। আসন্ন মৌসুমে ইংলিশ ক্লাব টটেনহ্যাম হটস্পারের জার্সিতে দেখা যাবে এই ডিফেন্ডারকে। বার্সা ধারে এক মৌসুমের জন্য ২৭ বছর বয়সী এই ফুটবলারকে স্পার্সদের ঢেরায় ছেড়ে দিয়েছে। বিষয়টি আনুষ্ঠানিকভাবে নিশ্চিত করেছে দুই ক্লাবই।

বার্সেলোনা ছেড়ে দিলেও, এখনও কিছুটা আনুষ্ঠানিকতা বাকি আছে। ইংল্যান্ডে খেলতে হলে লেংলেটকে আন্তর্জাতিকভাবে ছাড়পত্র পেতে হবে। একইসাথে ওয়ার্ক পারমিটও পেতে হবে। তবে খুব শীঘ্রই সেটা হয়ে যাবে বলে ধারণা করা হচ্ছে। তবে মেডিকেলের আনুষ্ঠানিকতা শেষ করে নিজেদের খেলোয়াড় হিসেবে ইতিমধ্যেই লেংলেটকে পরিচয় করিয়ে দিয়েছে স্পার্সরা।

২০১৮ সালে স্প্যানিশ ক্লাব সেভিয়া থেকে বার্সেলোনায় যোগ দেন লেংলেট। এরপর দলটির হয়ে সব মিলিয়ে ১৫৯ ম্যাচ খেলেছেন। গেল মৌসুমে কাতালানদের জার্সিতে সব মিলিয়ে ২০ ম্যাচে মাঠে নামতে পারেন। সেটাও আবার বেশিরভাগ সময় বদলি হিসেবে। আসন্ন মৌসুমে কোচ জাভি হার্নান্দেজের পরিকল্পনায় না থাকায় ধারে তাকে ছেড়ে দিয়েছে বার্সা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here