বালি ঝড়ে বিলম্ব চেন্নাই-ব্যাঙ্গালোর টস

স্পোর্টস ডেস্কঃ আরব আমিরাতে চলমান ১৪তম আইপিএলের বাকি অংশের ম্যাচে মাঠে নেমেছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও চেন্নাই সুপার কিংস। শুক্রবার শারজা স্টেডিয়ামে এই ম্যাচের  টস নির্ধারিত সময়ে অনুষ্ঠিত হয় নি। মরুভূমির বালি ঝড়ের কারণে দেরিতে হয়েছে টস।

চেন্নাই-ব্যাঙ্গালোর হাই ভোল্টেজ এই ম্যাচের টস জিতেছেন অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি । টস জিতে আগে ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন ধোনি।

চেন্নাই একাদশে কোনো বদল হচ্ছে না। তবে ব্যাঙ্গালোর দু’টি পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে। কাইল  জেমিসনের জায়গায় দলে ঢুকছেন টিম ডেভিড। এই ম্যাচে আইপিএল অভিষেক হচ্ছে হংকংয়ের এই ক্রিকেটারের। নবদ্বীপ সাইনি একাদশে ঢুকছেন সচিন বেবির জায়গায়।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর- বিরাট কোহলি, দেবদূত পাডিকাল, কে এস ভরত, গ্লেন ম্যাক্সওয়েল, এবি ডি ভিলিয়ার্স, নভদীপ সাইনি, টিম ডেভিড, ওয়ানিন্দু হাসারাঙ্গা, হার্শাল প্যাটেল, মোহাম্মদ সিরাজ ও যুজবেন্দ্র চাহাল।

চেন্নাই সুপার কিংস- ঋতুরাজ গায়কোয়াড়, মঈন আলি, সুরেশ রায়না, আম্বাতি রাইডু, মাহেন্দ্র সিং ধোনি, রবীন্দ্র জাদেজা, স্যাম কারান, ডোয়েইন ব্র্যাভো, শার্দুল ঠাকুর, দীপক চাহার ও জশ হ্যাজলউড।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০