বায়ার্নের গল্পের অংশ হতে পেরে খুশি আমিঃ ডি লিখট

0
15

স্পোর্টস ডেস্কঃ গুঞ্জনের সমাপ্তি ঘটিয়ে শেষ পর্যন্ত বায়ার্ন মিউনিখেই নাম লেখালেন ম্যাথিউ ডি লিখট। সম্প্রতি আনুষ্ঠানিকভাবে বায়ার্ন কর্তৃপক্ষ নিশ্চিত করেছে বিষয়টি। ইতিমধ্যেই মেডিকেল ও চুক্তি স্বাক্ষর হয়েছে। খেলে ফেলেছেন প্রাক-মৌসুমের একটি ম্যাচও। মোটা অঙ্কের অর্থ খরচ করে ডি লিখটের সাথে লম্বা চুক্তিই করেছে বায়ার্ন।

২২ বছর বয়সী এই ফুটবলারের সাথে পাঁচ বছরের চুক্তি করেছে বায়ার্ন। অর্থাৎ ২০২৭ সালের জুন পর্যন্ত থাকবেন ক্লাবটিতে। আর এর জন্য বিপুল অর্থও খরচ করেছে বাভারিয়ানরা। বিভিন্ন গণমাধ্যমের তথ্যমতে ৬৭ মিলিয়ন ইউরো খরচ করে জুভেন্টাস থেকে উড়িয়ে আনা হয়েছে ডি লিখটকে।

একইসাথে আরও ১০ মিলিয়ন ইউরো বোনাস ভবিষ্যতে পাওয়ার সুযোগ রয়েছে জুভেন্টাসের। এবারের মৌসুমে বায়ার্নের অন্যতম লক্ষ্য ছিল ডাচ ডিফেন্ডারকে তাদের ঢেরায় আনা। শেষ পর্যন্ত সেটি করতে পেরে বেশ খুশি জার্মান চ্যাম্পিয়নরা। এদিকে বায়ার্নে যোগ দিয়ে খুশি ডি লিখটও।

ডি লিখট বলেন, ‘বড় বড় সাফল্যের লক্ষ্যে এগিয়ে যাওয়া একটি দল বায়ার্ন। আমি এখন থেকে বায়ার্নের গল্পের অংশ হতে পেরেছি, এতে খুব খুশি।’

২০১৯ সালে স্বদেশী ক্লাব আয়াক্স ছেড়ে জুভেন্টাসে যোগ দেন ডি লিখট। দলটিতে তিন মৌসুম কাটিয়েছেন। জিতেছেন সিরি আসহ বেশ কয়েকটি শিরোপা। যদিও গেল মৌসুম ট্রফি ছাড়াই শেষ করতে হয়েছে। এবার যোগ দিচ্ছেন বায়ার্ন মিউনিখে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here