বায়ার্ন-বার্সা ম্যাচে দর্শক প্রবেশ নিষিদ্ধ

স্পোর্টস ডেস্কঃ শঙ্কাই সত্যি হলো শেষ পর্যন্ত। বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনার মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের দ্বিতীয় লেগের ম্যাচে থাকছে না কোনো দর্শক। ক্লোজড ডোর অর্থাৎ, খালি গ্যালারিতে ম্যাচ আয়োজন করার চূড়ান্ত সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ। এই নিয়ে এক বিবৃতি দিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষও।

মূলত করোনাভাইরাসের নতুন করে বিস্তারের কারণেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। জার্মানির বাভারিয়া রাজ্যে করোনা পরিস্থিতি খারাপের দিকে এগোচ্ছে। যার জন্য সেই অঞ্চলে অবস্থিত আলিয়াঞ্জ অ্যারেনা স্টেডিয়ামে হতে যাওয়া বায়ার্ন-বার্সা ম্যাচে দর্শক প্রবেশ বন্ধ করে দেওয়া হয়েছে।

চ্যাম্পিয়ন্স লিগে ‘ই’ গ্রুপের ম্যাচে আগামী বুধবার মুখোমুখি লড়াইয়ে নামবে বায়ার্ন মিউনিখ ও বার্সেলোনা। এই ম্যাচের আগের দিন জার্মান ক্লাব লাইপজিগের বিপক্ষে খেলতে, সেখানে যাবে ইংলিশ জায়ান্ট ম্যানচেস্টার সিটি। সেই ম্যাচেও নিষিদ্ধ করা হয়ছে দর্শক প্রবেশ।

উল্লেখ্য, চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলো নিশ্চিত করতে বায়ার্নের বিপক্ষে এই ম্যাচ জিতলেই চলবে বার্সেলোনাকে। হারলে কিংবা ড্র করলে, চলে আসবে অন্য ম্যাচের হিসেব-নিকেশ। এর আগে প্রথম দেখায় ঘরের মাঠ ক্যাম্প ন্যু’তে প্রথম দেখায় বাভারিয়ানদের কাছে ৩-০ গোলে হেরেছিলেন কাতালান জায়ান্টরা।

বর্তমানে ‘ই’ গ্রুপে ৫ ম্যাচে সবক’টিতে জিতে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলে সবার শীর্ষে আছে বায়ার্ন মিউনিখ। ইতিমধ্যেই দলটি নিশ্চিত করেছে শেষ ষোলো। আর এদিকে সমান ম্যাচে দুইটি করে জয়, হার ও এক ড্র’তে ৭ পয়েন্ট নিয়ে টেবিলের দুই নম্বরে অবস্থান করছে বার্সা। তিন নম্বরে থাকা বেনফিকার পয়েন্ট ৫। আর ১ পয়েন্ট নিয়ে গ্রুপে সবার তলানিতে চার নম্বরে অবস্থান করছে ডায়নাভো কিয়েভ।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা