বিপিএলের মাঝপথে বরিশাল শিবির ছাড়ছেন আলজারি জোসেফ

নিজস্ব প্রতিবেদকঃ চলমান বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসরের পুরোটা খেলছেন না আলজারি জোসেফ। উইন্ডিজের এই পেসার ফরচুন বরিশালের হয়ে এবারের বিপিএলে অংশ নিয়েছিলেন। ঢাকা পর্বে পাঁচটি উইকেট নিয়েছেন তিনি। বর্তমানে আলজারি চট্টগ্রামেই আছেন সাথে। তবে বৃহস্পতিবার উইন্ডিজ ক্রিকেট বোর্ড আসন্ন ভারত সফরের ঘোষিত দলে এই পেসারকে ওয়ানডে স্কোয়াডে রেখেছে।

জাতীয় দলের খেলা থাকায় নিশ্চিতভাবেই বিপিএল ছাড়বেন আলজারি। তবে কবে নাগাদ তিনি বিপিএল ছেড়ে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেবেন তা নিশ্চিত হওয়া যায় নি। ভারতের বিপক্ষে ক্যারিবিয়ানদের ওয়ানডে সিরিজ শুরু আগামী ৬ ফেব্রুয়ারি।

তিন ম্যাচ ওয়ানডে সিরিজের বাকী দু’টি ৯ ও ১১ ফেব্রুয়ারি। সিরিজের সবগুলোর ম্যাচই হবে আহমেদাবাদের নরেন্দ্র মোদী ক্রিকেট স্টেডিয়ামে। এরপর দু’দলের ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে কলকাতার ইডেন গার্ডেনে।

উইন্ডিজ স্কোয়াড- কাইরন পোলার্ড, ফ্যাবিয়ান অ্যালেন, এনক্রুমাহ বোনার, ড্যারেন ব্রাভো, শামার ব্রুকস, জেসন হোল্ডার, শাই হোপ, আকিল হোসেইন, আলজারি জোসেফ, ব্র্যান্ডন কিং, নিকোলাস পুরান, কেমার রোচ, রোমারিও শেফার্ড, ওডেন স্মিথ ও হেইডেন ওয়ালশ জুনিয়র।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০