বিপিএলে খেলতে চান উইলিয়ামসন

স্পোর্টস ডেস্কঃ করোনার ক্রান্তিকালীন এই সময়ে তামিম শুরু করেছেন নিজের লাইভ আড্ডা। সেই আড্ডায় আজ অতিথি হয়ে এসেছেন নিউজিল্যান্ড দলের অধিনায়ক কেন উইলিয়ামসন। কিউই এই তারকার সাথে ৩৫ মিনিটের আড্ডায় বিভিন্ন বিষয় নিয়েই কথা উঠেছে। যেখানে ছিল বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) নিয়েও আলোচনা।

আলোচনার প্রসঙ্গে তামিম উইলিয়ামসনকে বিপিএল খেলতে চাওয়ার ব্যাপারে জানান। তামিম বলেন, ‘আমাদের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আছে- বিপিএল। বিপিএল শুরুর আগে তোমাকে নিয়ে কথা বলে মানুষ। তাদের ইচ্ছা তুমি এখানে খেলো। সময় পেলে তুমি কি বিপিএল খেলেতে চাও?’

উত্তরে ব্ল্যাকক্যাপস অধিনায়ক জানিয়েছেন বিপিএল খেলতে চান তিনি। সময় পেলে অবশ্যই তিনি বিপিএল খেলতে আগ্রহী। তামিমের সাথে আলাপকালে বিপিএল নিয়ে প্রশংসাও করেন উইলিয়ামসন। বিপিএলে দুর্দান্ত প্রতিযোগীতা হয় এবং এখানে অনেক ভালো দিক আছে বলে জানান এই কিউই তারকা ক্রিকেটার।

বিপিএল নিয়ে উইলিয়ামসন বলেন, ‘আমি খুবই আগ্রহী। যদি সময় বের করতে পারি তাহলে, অবশ্যই বিপিএল খেলতে চাইব। এখানে দুর্দান্ত প্রতিযোগিতা হয়। এই টুর্নামেন্টের অসংখ্য ভালো কিছু দিক আছে। দেখা যাক কী হয়।’ এর আগে তামিমের সাথে লাইভে এসে দক্ষিণ আফ্রিকার তারকা ক্রিকেটার ফাফ ডু প্লেসিসও বিপিএল খেলার আগ্রহ জানিয়েছিলেন।

উল্লেখ্য, আইপিএল, সিপিএলের মতো ফ্র্যাঞ্চাইজি লিগে খেলেছেন উইলিয়ামসন। ফ্র্যাঞ্চাইজিদের আগ্রহও তাই তাঁকে ঘিরে থাকে। কয়েক বারই বিপিএল শুরুর আগে কেন উইলিয়ামসনকে বিভিন্ন দলে ভেড়ানোর গুঞ্জন শুরু হয়। কিন্তু, সেগুলো গুঞ্জনই থেকে যায়।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা