বিপিএলে তামিমের দলে খেলবেন মুশফিক

0
38
সংগৃহীত ছবি।

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগের আসন্ন আসরে একই দলে খেলবেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম। আগামী বছরের শুরুতে অনুষ্ঠিতব্য এই বিপিএলে ফরচুন বরিশালের জার্সিতে খেলবেন দু’জন। তামিমকে আগেই সরাসরি চুক্তিতে দলে নেয় ফ্যাঞ্চাইজিটি। এবার ড্রাফট থেকে অভিজ্ঞ মুশফিককে দলে নিয়েছে তারা। বিপিএলের সবশেষ আসরে তিনি সিলেট স্ট্রাইকার্সে খেলেছেন।

বিপিএলের ড্রাফট অনুষ্ঠিত হচ্ছে আজ। বিপিএলে খেলার জন্য আগ্রহ দেখিয়েছেন ৪৪৩ জন বিদেশি ক্রিকেটার। ৭ ক্যাটাগরিতে ২০৩ জন দেশি ক্রিকেটার আছেন বিপিএলের ড্রাফটে। আর সেখান থেকে সবার আগে বরিশাল মুশফিককে দলে নেয়। তাঁর পারশ্রমিক নির্ধারণ করা হয়েছিল ৮০ লাখ টাকা। তিনি ছিলেন ‘এ’ ক্যাটাগরিতে।

বরিশালে মুশফিক সতীর্থ হিসেবে পাচ্ছেন তামিম ইকবাল, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, খালেদ আহমেদকে। এ ছাড়া বিদেশি ক্রিকেটার হিসেবে এরই মধ্যে তারা নিশ্চিত করেছে ইব্রাহিম জাদরান, শোয়েব মালিক, পল স্টার্লিং, ফখর জামান, মোহাম্মদ আমির, আব্বাস আফ্রিদি ও দুনিথ ভেল্লালাগেকে।

গত মৌসুমে সিলেট স্ট্রাইকার্সের হয়ে ১৫ ম্যাচ খেলে মুশফিক রান করেছিলেন ৩৫৭। এর আগেও সিলেটের ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন তিনি। সিলেট রয়্যালস, সিলেট সুপারস্টার্স ও সিলেট স্ট্রাইকার্স- এই তিন ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে দেশ সেরা এই উইকেটকিপার ব্যাটার সিলেটকে প্রতিনিধিত্ব করেছেন। তবে এবার ফিরলেন পুরোনো ঢেরায়। ২০১৬ সালে বরিশাল বুলসের হয়ে খেলেছিলেন মুশফিক।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here