বিপিএলে সিলেট সানরাইজার্সে আর্চার?

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) আগেও খেলেছেন জোফরা আর্চার। এবারের অষ্টম আসরেও খেলবেন ইংল্যান্ডের এই পেসার। সিলেট সানরাইজার্সের জার্সিতে আবারো বিপিএল মাতাতে দেখা যাবে দীর্ঘদেহী এই পেসারকে।

তবে আসরের শুরুর দিকে আর্চারের সার্ভিস পাবে না সিলেট। লিগ পর্যায়ের শেষদিকে বাংলাদেশে আসবেন ইংল্যান্ডের বিশ্বকাপজয়ী এই বোলার। বুধবার সিলেট সানরাইজার্সের একটি সূত্র গণমাধ্যমকে নিশ্চিত করেছে এই তথ্য। জানা গেছে, বিপিএলের শেষ ভাগে দলের সাথে যোগ দিবেন আর্চার।

চোটের কারণে ১০ মাস থেকে ক্রিকেটের বাইরে রয়েছেন আর্চার। যদিও বুধবার তিনি ফিরেছেন অনুশীলনে। ১০ মাস পর ইংল্যান্ডে অনুশীলন করতে দেখা যায় উইন্ডিজের হয়ে যুব বিশ্বকাপ খেলা আর্চারকে। চোটের কারণে এই পেসার মিস করেছেন মর্যাদার অ্যাশেজ। এর আগে খেলতে পারেন নি আরব আমিরাতে হয়ে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপেও।

সিলেট সানরাইজার্স স্কোয়াড
তাসকিন আহমেদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, আল আমিন হোসেন, নাজমুল ইসলাম অপু, এনামুল হক বিজয়, সোহাগ গাজী, অলক কাপালি, মুক্তার আলি, মিজানুর রহমান, নাদিফ চৌধুরী, জুবায়ের হোসেন লিখন, শফিউল হায়াত হৃদয়, কেসরিক উইলিয়ামস, কলিন ইনগ্রাম, রবি বোপারা, সিরাজ আহমদ, লেন্ডল সিমন্স, ডেভন থমাস ও জোফরা আর্চার*

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/১১০