বিপিএল ইতিহাসে পঞ্চম সেরা বোলার সিলেটের রাজু

0
24

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের দ্বিতীয় দিনের সেরা ক্রিকেটারই হতে পারেন সিলেটের মৌলভীবাজারের রাজু। বিপিএলের চতুর্থ আসরে এক ইনিংসে প্রথম ৫ উইকেট শিকারী রাজু। যা বিপিএল ইতিহাসে পঞ্চম সেরা বোলিং আর বাংলাদেশী বোলারদের মধ্যে দ্বিতীয়।

আজ ৮ নভেম্বর বুধবার খুলনা টাইটান্সের ব্যাটসম্যানদের মূলত লড়াই করতে হয়েছে আবুল হাসান রাজুর বিপক্ষেই। যদিও লড়াই করেও তার বোলিংয়ের বিপক্ষে কুলিয়ে উঠতে পারেননি মাহমুদুল্লাহ-মজিদ-কাপালিরা।

রাজশাহী কিংস পেসার আবুল হাসান রাজুর নামের পাশে ঠিকই যোগ হয়েছে ৫ উইকেট। ডানহাতি এই বোলারের বাধাতেই মাত্র ১৩৩ রানে গুটিয়ে যায় খুলনা।

তবে ৫ উইকেট পাওয়ার আনন্দ উদযাপন করা হয়নি ডানহাতি এই পেসারের। সহজ এই ম্যাচে তার দল হেরে গেছে ৩ রানে।

২৮ রান খরচায় ৫ উইকেট পাওয়ার এমন সাফল্যের রহস্য নিয়ে সংবাদ সম্মেলনে কথা বললেন রাজশাহী পেসার। বাংলাদেশের হয়ে অভিষক টেস্টে ১০ নম্বর ব্যাটসম্যান হিসেবে সেঞ্চুরি করে ইতিহাস গড়া রাজু বলছেন, ‘এবার আমার পরিকল্পনাই ছিল। স্লোয়ার নিয়ে অতিরিক্ত অনেক কাজ করেছি। ইনশাল্লাহ আজ এটার ফল পেলাম।’

স্লোয়ারই তার বোলিংয়ের প্রধান অস্ত্র জানিয়ে রাজু বলেন, ‘সব বোলারেরই কিছু কিছু জিনিস থাকে, হয়তো বলতে পারেন এটা আমার শক্তিশালী দিক। এটা নিয়ে আমি সবসময়ই কাজ করি অনুশীলনে। বিপিএল টি-টোয়েন্টির খেলা, তো এটা দিয়েই চলতে হবে।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/প্রি/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here