বিপিএল নিলামে দল পেলেন সিলেটী যে পাঁচ ক্রিকেটার….

    নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগ ক্রিকেটের খেলোয়াড়দের নিলাম অনুষ্টিত হয়েছে। দেশী ১শ৩৮ জন ও বিদেশী ১শ৬৮ জন ক্রিকেটার থেকে ফ্র্যাঞ্চাইজিগুলো বেছে নিয়েছে তাদের পছন্দের খেলোয়াড়।

    ঘরেয়া ক্রিকেটের সবচেয়ে বড় এই আসরে অংশ নিচ্ছে সাতটি দল। ঢাকা ডায়নামাইটস, বরিশাল বুলস: রংপুর রাইডার্স, কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগং ভাইকিংস, রাজশাহী কিংস, খুলনা টাইটানস।

    সাতটি দলের মধ্যে চারটি দলে নিলামে সিলেটী ক্রিকেটার গেছেন। অন্য তিন দল সিলেটের কোন ক্রিকেটারকে দলে নেয়নি। বিপিএলে চারটি দলের হয়ে মাঠে নামতে পারেন সিলেটের মাত্র পাঁচ জন ক্রিকেটার।

    ঢাকা ডায়নামাইটস, বরিশাল বুলস ও রংপুর রাইডার্স তাদের দলে সিলেটী কোন খেলোয়াড় নেয়নি। কুমিল্লা ভিক্টোরিয়ান্স, চিটাগং ভাইকিংস, রাজশাহী কিংস, খুলনা টাইটানস নিজেদের দলে সিলেটের ক্রিকেটারদেরকে দলে ভিড়িয়েছে। এর মধ্যে কেবল রাজশাহী কিংসে সিলেটের দু’জন সুযোগ পেয়েছেন। অন্য তিনটিতে একজন করে ক্রিকেটার সুযোগ পেয়েছেন।

    গত বারের বিপিএল চ্যাম্পিয়ন্স কুমিল্লার জয়ের নায়ক অলক কাপালীকে দলে ভিড়িয়েছে খুলনা টাইটানস। কুমিল্লা ভিক্টোরিয়ানন্স নিজেদের দলে নিয়েছে  নাবিল সামাদকে।

    চিটাগং ভাইকিংসে সুযোগ পেয়েছেন চলতি বছর শেষ হওয়া যুব বিশ্বকাপে নিজেকে প্রমাণ করে আসা জাকির হাসান। রাজশাহী কিংস দলে ভিড়িয়েছে   আবুল হাসান রাজু ও পেসার হান্ট থেকে উঠে আসা ইবাদত হোসেনকে।

    এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/০০