বিমানবন্দর থেকে বের হন নি মোস্তাফিজ, যাচ্ছেন ভারতে

স্পোর্টস ডেস্কঃ আইপিএলে অংশ নিতে বিকেলে ভারত যাচ্ছেন মোস্তাফিজুর রহমান। এর আগে রোববার সকালে নিউজিল্যান্ড থেকে বাংলাদেশ দলের সাথে ঢাকা আসেন তিনি।  সকাল ১১টা ৫ মিনিটে সিঙ্গাপুর এয়ারলাইন্সে চড়ে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন মোস্তাফিজসহ অন্যান্য ক্রিকেটাররা। তবে বিমানবন্দর থেকে বাকিরা নিজ নিজ গন্তব্যে গেলেও বের হননি বাঁহাতি এই পেসার।

আইপিএলে অংশ নিতে বিকেল ৩টা ৪০ মিনিটে ভারতের উদ্দেশ্যে দেশ ত্যাগ করবেন মোস্তাফিজ। ঢাকা থেকে প্রথমে যেতে হবে কলকাতা, সেখান থেকে সরাসরি মুম্বাইয়ের ফ্লাইট ধরবেন তিনি।

মোস্তাফিজের ভারত যাত্রা প্রসঙ্গে বিসিবির বিমান বন্দর সমন্বয়ক ওয়াসিম খান গণমাধ্যমকে জানান, ‘মূলত কোভিড প্রোটোকলের কারণে মোস্তাফিজ বিমানবন্দর থেকে বের হয়নি। সে ভেতরেই আছে। ৩:৪০ মিনিটে তার ফ্লাইট। সরাসরি কলকাতা, সেখান থেকে মুম্বাইয়ের উদ্দেশ্যে রওয়ানা করবে।’

ভারতে পৌঁছে মোস্তাফিজকে সাতদিন বাধ্যতামূলক কোয়ারেন্টিনে থাকতে হবে। এরপর সব ঠিকঠাক থাকলে এবং করোনা পরীক্ষায় নেগেটিভ প্রমাণিত হলেই কেবল দলের সঙ্গে যোগ দিতে পারবেন তিনি। রাজস্থান রয়্যালস এবারের আসরের প্রথম ম্যাচ খেলবে ১২ এপ্রিল। মোস্তাফিজকে তাই প্রথম ম্যাচে নিশ্চিতভাবেই পাচ্ছে না তাঁর দল।

আইপিএল ২০২১’এ রাজস্থান রয়্যালস স্কোয়াড : সাঞ্জু স্যামসন, মায়াঙ্ক মারকান্দে, যশস্বী জাইসওয়াল, অনুজ রাওয়াত, ডেভিড মিলার, মনন ভোহরা, ক্রিস মরিস, শিভম দুবে, মোস্তাফিজুর রহমান, চেতন সাকারিয়া, কেসি কারিয়াপ্পা, লিয়াম লিভিংস্টোন, কুলদ্বীপ যাদব, আকাশ সিং, বেন স্টোকস, জফরা আর্চার, জস বাটলার, রিয়ান পরাগ, শ্রেয়াস গোপাল, রাহুল তেভাটিয়া, মহিপাল লোমরোর, কার্তিক ত্যাগী, জয়দেব উনাদকাট।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০