বিশ্বকাপে নিউজিল্যান্ডকে ‘দেখে নেবে’ বাবর আজমরা!

স্পোর্টস ডেস্কঃ নিরাপত্তা শঙ্কা দেখিয়ে সিরিজ শুরুর আগ মূহুর্তে পাকিস্তান দেশ ছেড়েছে নিউজিল্যান্ড দল। যা নিয়ে ক্রিকেট বিশ্বে এখন উত্তাল। ইতিমধ্যে ইংল্যান্ড দলও স্থগিত করেছে পাকিস্তান সফর। বিশ্বকাপের আগে দুটি টি-টোয়েন্টি খেলতে সেখানে যাওয়ার কথা ছিল ইংলিশদের।

আর এতে ক্ষোভের পরিমাণ বেড়েছে পাকিস্তানে। সাবেক তারকা পেসার শোয়েব আখতারও একইভাবে ক্ষিপ্ত হয়ে আছেন। জানিয়েছেন নিউজিল্যান্ডকে এবার টি-২০ বিশ্বকাপে ‘দেখে নেবে’ পাকিস্তান দল। বাবর আজমদের গর্জে উঠার আহ্বান জানিয়েছেন তিনি। এবারের বিশ্বকাপে পাকিস্তানের দুটি বড় ম্যাচ আছে বলে জানিয়েছেন। আর সেটা ভারত আর নিউজিল্যান্ডের বিপক্ষে।

কথার বেলায় বরাবরই চাঁছাছোলা শোয়েব আখতার বলেন, ‘ইংল্যান্ডও মানা করে দিয়েছে। ঠিক আছে, টি-টোয়েন্টি বিশ্বকাপে সবার সাথে দেখা হবে! বিশেষ করে নিজিল্যান্ডকে। এবার পাঞ্জা লড়ার সময় এসে গেছে। বাবর আজম, ওদের ছেড়ে দিও না তোমরা।’

‘এবার বড় দুটি ম্যাচ আছে। একটা ভারতের সাথে। দ্বিতীয়টি আরও বড়, যেটা কিনা নিউজিল্যান্ডের সাথে। আমাদেরকে ওদের সাথে পাঞ্জা লড়তে হবে। আমাদের ক্ষোভ ঝাড়ার সময় এসেছে, আর সেটি হতে যাচ্ছে ময়দানে।’ যোগ করেন ৪৬ বছর বয়সী শোয়েব।

উল্লেখ্য, ভারত, নিউজিল্যান্ড ও পাকিস্তান তিন দলই আসন্ন বিশ্বকাপে পড়েছে গ্রুপ ‘বি’তে। আগামি ২৪ অক্টোবর বিশ্বকাপে গ্রুপ পর্বে ভারতের সাথে লড়বে পাকিস্তান। একদিন পরই ২৬ অক্টোবর নিউজিল্যান্ডের মুখোমুখি হবে দলটি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা