বিশ্বকাপ জেতায় সতীর্থদের সোনায় মোড়ানো আইফোন দিলেন মেসি

0
84

স্পোর্টস ডেস্ক:: লিওনেল মেসি। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী অধিনায়ক। বিশ্বকাপ জেতায় সতীর্থদের উপহার দিলেন বিশেষ ভাবে সোনায় মোড়ানো আইফোন। বাদ যাননি কোচিং স্টাফের সদস্যরাও। সবমিলিয়ে আর্জেন্টিনা বিশ্বকাপ দলের ৩৫ সদস্যে এই উপহার দিয়েছেন অধিনায়ক।

সোনায় মোড়ানো মোবাইল গুলোতে তিন স্টার রয়েছে, আছে ‘বিশ্বকাপ চ্যাম্পিয়ন ২০২২’ লিখাও। আর্জেন্টিনা ফুবল অ্যাসোসিয়েশনের লোগোর সঙ্গে আরো আছে খেলোয়াড়ের নাম ও জার্সি নম্বর। সোনার প্রলেপে খোদাই করা এসব লিখা হয়েছে।

আর্জেন্টাইন অধিনায়ক সব সময়ই তার সতীর্থদের প্রতি আন্তরিক। ভালোবাসার বর্হিঃপ্রকাশ ঘটনার বিভিন্ন সময় বিভিন্ন ভাবে। বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়ার পর এরকম কিছু একটা যে হবে সেটা অনুমিতই ছিলো। এক জীবনে সব অজর্ন করা মেসির কেবল বাকী ছিলো বিশ্বকাপ ট্রফি। কাতার বিশ্বকাপে সেটাও নিজের করে নিয়েছেন তিনি।

ব্রিটিশ গণমাধ্যম ‘সান’ জানিয়েছেন, আইফোন-১৪ মডেলের বিশেষ ভাবে তৈরি ৩৫টি ফোন তৈরি করতে মেসিকে খরচ করতে হয়েছে ২ লাখ ১০ হাজার ডলার। আর্জেন্টাইন গণমাধ্যম ‘ক্লারিন’ জানিয়েছে, আইডিজাইন গোল্ড মেসিকে ফোনগুলো সরবরাহ করেছে। প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী বেনজামিন লিওনস সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টগ্রামে বিষয়টি নিশ্চিত করে লিখেছেন- বিশ্বকাপ ফাইনাল জেতায় লিওনেল মেসি তার সতীর্থ ও স্টাফদের জন্য ৩৫টি সোনার প্রলেপ দেওয়া আইফোন ১৪ উহার দেওয়া ছিলো সম্মানের ব্যাপার।’

প্রতিষ্ঠানটি জানিয়েছে, ২৪ ক্যারেটের সোনায় তৈরি মোবাইল ফোনগুলো ইতিমধ্যে মেসির বাসায় পৌঁছে দেওয়া হয়েছে। এ মাসেই সতীর্থ ফুটবলারদের সঙ্গে দেখা হবে মেসির। সে সময়ই তিনি সতীর্থদের হাতে ফোনগুলো তুলে দেবেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here