বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন স্যাম কারান

স্পোর্টস ডেস্কঃ আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেছেন ইংল্যান্ডের তারকা স্যাম কারান। চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) পাওয়া চোটে বিশ্বকাপে খেলা হচ্ছে না এই অলরাউন্ডার। তার পরিবর্তে বিশ্বকাপ স্কোয়াডে ডাক পেয়েছেন বড় ভাই টম কারান।

চেন্নাই সুপার কিংসের হয়ে খেলা স্যাম চোট পেয়েছেন পিঠে। এরপর পরীক্ষা করা হয়েছে। সেই পরীক্ষা শেষে জানা যায় কয়েকদিনের জন্য মাঠের বাইরে চলে গেছেন ইংলিশ তারকা। দ্রুতই দেশে ফিরে যাবেন স্যাম। সেখানে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) তত্ত্বাবধানে চিকিৎসা করানো হবে তার।

এদিকে স্যামের বদলি হিসেবে স্কোয়াডে অন্তর্ভুক্ত করা হয়েছে তারই বড় ভাই টম কারানকে। টম ইংল্যান্ডের বিশ্বকাপ দলে রিজার্ভ ক্রিকেটার হিসেবে। এবার ঢুকে গেছেন মূল স্কোয়াডে। আর রিজার্ভ ক্রিকেটার হিসেবে অন্তর্ভুক্ত করা হয়েছে রিচ টপলিকে। তবে স্যাম কারানের মতো ফর্মে থাকা তরুণ অলরাউন্ডারকে হারানো বেশ ক্ষতির কারণই বটে ইংল্যান্ড দলের জন্য।

টি-২০ বিশ্বকাপে ইংল্যান্ডের পরিবর্তিত ১৫ সদস্যের স্কোয়াড
ইয়ন মরগান (অধিনায়ক), মঈন আলি, জনি বেয়ারস্টো, স্যাম বিলিংস, জস বাটলার, টম কারান, ক্রিস জর্ডান, লিয়াম লিভিংস্টোন, ডেভিড মালান, টাইমাল মিলস, আদিল রশিদ, জেসন রয়, ডেভিড উইলি, ক্রিস ওকস ও মার্ক উড।

ট্রাভেলিং রিজার্ভ- লিয়াম ডসন, জেমস ভিন্স ও রিচ টপলি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা