বিশ্বজয়ী সাকিব-তামিমদের সাথে বাসে করে যাচ্ছেন পাপন

নিজস্ব প্রতিবেদকঃ বিশ্ব জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা। বিমানবন্দরে পা রেখেই সরকার, বিসিবি ও ভক্ত-সমর্থকদের ভালবাসায় সিক্ত হচ্ছেন যুবা দলের ক্রিকেটার।

বিমানবন্দরে ছোট অভ্যর্থনা শেষে এখন মিরপুরে অবস্থিত বিসিবি কার্যালয়ের দিকে যাচ্ছে বিশ্বজয়ীরা। আকবর আলির দলের জন্য বিশেষ বাসের ব্যবস্থা করেছে বিসিবি। অবশ্য সেই বাসের মালিক বিসিবিই।

বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার মূহুর্তের সময় তামিম-সাকিবদের তুলা ছবি দিয়ে স্টিকারে মোড়ানো রয়েছে বাস। সেই বাসে আছে পুরো বাংলাদেশ দলের বহর। এবং সবচেয়ে বড় কথা, সেখানে আছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এমপি।

ক্রিকেটারদের সাথে বাসে করে বিসিবি কার্যালয়ে যাচ্ছেন তিনিও। ক্রিকেটারদের সাথে সচরাচর বাসে করে যেতে দেখা যায় না বিসিবির শীর্ষ এই অভিভাবককে। তবে এবার ভেঙেছে সেই প্রথা। বিশ্বজয়ীদের সাথে উচ্ছ্বসিত হয়েই বাসে করে যাচ্ছেন তিনি। বিসিবির কয়েকজন পরিচালকও আছেন সেই বাসে।

সংগৃহীত ছবি।

এছাড়া বাংলাদেশ যুবা দলের এই বাসের সাথে প্রচুর ভক্ত-সমর্থকদের বহরও রয়েছে। মোটরসাইকেল ও মিনি ট্রাকে করে সেই সব ভক্ত-সমর্থকরা সঙ্গী হয়েছেন বিশ্ব চ্যাম্পিয়নদের। রয়েছে গণমাধ্যমেরএ একটি বহর।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/সা