বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলার বুমরাহ, সেরা দল মুম্বাইঃ প্যাটিনসন

স্পোর্টস ডেস্কঃ ভারতীয় পেসার যশপ্রীত বুমরাহকে বর্তমান বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলার আখ্যা দিয়েছেন অনেকেই। এবার সেই তালিকায় নাম লেখালেন জেমস প্যাটিনসন। অস্ট্রেলিয়ার এই পেসারে মতে মুম্বাই ইন্ডিয়ান্স বিশ্বের সেরা টি-টোয়েন্টি দল।

লাসিথ মালিঙ্গা পারিবারিক কারণ দেখিয়ে ছেড়ে গেছেন আইপিএল। এই তারকা পেসারের পরিবর্তে প্যাটিনসনকে দলে নিয়েছে মুম্বাই কর্তৃপক্ষ। যেখানে তালিকায় ছিল মুস্তাফিজুরের নামও। বিসিবি থেকে অনুমতি না পাওয়ায় অজি পেসারকে দলে অন্তর্ভুক্ত করে ফ্র্যাঞ্চাইজিটি।

মুম্বাই ক্যাম্পে যোগ দিয়ে ট্রেন্ট বোল্ট ও যশপ্রীত বুমরাহ’র মতো পেসারকে সঙ্গী হিসেবে পেয়ে বেশ উচ্ছ্বসিত প্যাটিনসন। তাদের সাথে নিয়মিতই বোলিং নিয়ে আলোচনা হচ্ছে বলে মনে জানিয়েছেন তিনি।

প্যাটিনসন বলেন, ‘বিশ্বের সেরা টি-টোয়েন্টি দলের সাথে যুক্ত হতে পারায় খুব ভালো লাগছে। বিশ্বের সেরা ক’জন বোলারের সাথে কাজ করতে পেরেও দারুণ লাগছে। বুমরাহ অবশ্যই বিশ্বের সেরা টি-টোয়েন্টি বোলার। বোল্টও রয়েছে সেখানে। আমার জন্যে সেখানে খেলতে পারা খুবই দারুণ একটা অভিজ্ঞতা হবে। টি-টোয়েন্টিতে বোলিং করা নিয়ে ইতোমধ্যেই আমরা অনেক আলোচনা করেছি।’

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা