বিসিএলের প্লেয়ার্স ড্রাফটে দল পাননি সাকিব

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) প্লেয়ার্স ড্রাফট অনুষ্ঠিত হয়ে গেছে আজ বৃহস্পতিবার। তবে সেখানে দল পাননি দেশের সর্বকালের সেরা ক্রিকেটার সাকিব আল হাসান। ড্রাফট শেষে দল না পাওয়া ক্রিকেটারদের তালিকায় রয়ে গিয়েছেন তিনি।

চারটি ফ্র্যাঞ্চাইজির একটিও আগ্রহ দেখায়নি সাকিবকে নিয়ে। এর কারণ হিসেবে ধরা হচ্ছে সাকিবকে না পাওয়া। আসন্ন বিসিএলে সাকিব খেলবেন কিনা সন্দেহ আছে। কেননা বর্তমান ইনজুরি নিয়ে মাঠের বাইরে আছেন এই বাঁহাতি বিশ্ব তারকা। যার ফলে দোটানা ছিল সাকিবকে নিয়ে।

আর সেই কারণেই দল পাননি সাকিব। কোনো ফ্র্যাঞ্চাইজি আগ্রহ দেখায়নি বিশ্ব সেরা অলরাউন্ডারকে নিয়ে। যা নিয়ে অবশ্য কোনো বিতর্কের অবকাশ নেই। কেননা পরিস্থিতি বিবেচনা করেই দলগুলো হাঁটেনি এই পথে।

উল্লেখ্য, এবার হতে যাচ্ছে বিসিএলের নবম আসর। প্রত্যেক বছরই আট বিভাগের দলকে চারটি অঞ্চলে ভাগ করে দেওয়া হয়। ঢাকা ও ময়মনসিংহ বিভাগ নিয়ে গঠিত হয় মধ্যাঞ্চল। আর সিলেট-চট্টগ্রাম নিয়ে পূর্বাঞ্চল, বরিশাল-খুলনা নিয়ে দক্ষিণাঞ্চল, রংপুর-রাজশাহী নিয়ে উত্তরাঞ্চল দল গঠিত হয়। আগামী ১০ ডিসেম্বর থেকে শুরু হওয়ার কথা রয়েছে এবারের আসর। তবে এখনও চূড়ান্ত হয়নি কিছুই।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/সা