বিসিবি পরিচালক নাদেলের উদ্যোগে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ

0
87

স্পোর্টস ডেস্ক:: বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক, বিসিবির মহিলা বিভাগের চেয়ারম্যান, সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেলের উদ্যোগে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী ও বিশুদ্ধ খাবার পানি বিতরণ করা হয়েছে।

সিলেটে মাস খানেকের মধ্যে দ্বিতীয় দফার বন্যার ভয়াবহ আকার ধারণ করেছে। অতীতের রেকর্ড ভেঙ্গে বন্যা রূপ নিয়েছে ভয়াবহ। বিভাগের লাখ লাখ মানুষ পানিবন্দী। বিদ্যুৎ বিচ্ছিন্ন রয়েছেন লাখো মানুষ। দেখা দিয়েছে খাবার সঙ্কট।

বানভাসি মানুষজন আশ্রয়ের সন্ধ্যানে হন্য হয়ে ঘুরছেন। পানিবন্দী হয়ে পড়েছেন শহর, নগর, প্রত্যান্ত অঞ্চলের বাসিন্দারা। এই মুহুর্তে তাদের সবচেয়ে বেশি প্রয়োজন নিরাপদ আশ্রয় আর খাবার। শুক্রবার নগরীর বিভিন্ন স্থানে বন্যার্ত মানুষের মধ্যে খাবার সামগ্রী ও বিশুদ্ধ পানি বিতরণ করেন।

শনিবার দুপুরে টুকেবাজারের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে শফিউল আলম চৌধুরী নাদেলের উদ্যোগে খাবার সামগ্রী বিতরণ করা হয়।  শুক্রবার নগরীর উপশহর ও চালিবন্দর আশ্রয় কেন্দ্রে ক্রীড়া সংগঠক ও কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নাদেল খাবার বিতরণ করেন। দলমত নির্বিশেষে সকলকে অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন তিনি।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here