বুন্দেসলিগায় শিরোপার আরো কাছে বায়ার্ন

স্পোর্টস ডেস্ক:: করোনাভাইরাসের মধ্যেই জার্মান ফুটবল কর্তৃপক্ষ বুন্দেসলিগা শুরু করেছে। শনিবারের ম্যাচে বায়ার লেভারকুসেনকে ৪-২ গোলে পরাজিত করে শিরোপার আরো কাছে পৌঁছে গেলো ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।

সফরকারী বায়ার্ন মিউনিখকে এদিন শুরুতে গোল দিয়ে দেয় স্বাগতিক লেভারকুসেন। ম্যাচের ৯ম মিনিটের মাথায় লুকাস আলারিওর গোলে লিড নেয় দলটি। তবে এই লিড বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। ম্যাচের ২৭তম কিংসলে কোমানের গোলে ম্যাচে বর্তমান চ্যাম্পিয়নরা।

ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে ৪২তম মিনিটে বায়ার্নের ব্যবধান ২-১ করেন লীওন গোরেৎজকা। লেভারকুসেনকে প্রথমার্ধেই বড় ব্যবধানে পেছনে ফেলে দলটি। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে সার্জিও জিন্যাব্রি গোল করে ব্যবধান ৩-১ করেন।

দ্বিতীয়ার্ধে খেলা শুরুর বেশ কিছু সময় পর ম্যাচের ৬৬তম মিনিটে লিড আরো বড় করেয় বায়ার্ন। এই মৌসুমে ৩০তম গোল করে ব্যাবধান ৪-১ করেন রবার্ট লেবানডোভস্কি। ম্যাচের অন্তিম সময়ে ব্যবধান কমায় স্বাগতকিরা। ফ্লোরিয়ান ইউর্টজ গোল করে ব্যবধান ৪-২ করেন।

বুন্দেসলিগায় আবারো চ্যাম্পিয়ন হতে বায়ার্নের প্রয়োজন আর মাত্র দুই জয়। ৩০ ম্যাচে ৭০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে দলটি। বায়ার্ন ডর্টমুন্ড এক ম্যাচ কম খেলে ৬০ পয়েন্ট অর্জন করেছে। তারা পয়েন্ট টেবিলে আছে দ্বিতীয় স্থানে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০