বৃষ্টিতে সেঞ্চুরির অপেক্ষায় ভারতীয় ওপেনার, কমলো ওভার

0
33

স্পোর্টস ডেস্ক:: সফরকারী ভারত ও স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার তৃতীয় এক দিনের ম্যাচটিতে দফায় দফায় বৃষ্টি আঘাত হানছে। দ্বিতীয়বারের মতো বন্ধ রয়েছে ম্যাচটি। নির্ধারিত ৫০ ওভারে খেলা হচ্ছে না। প্রথম দফা বৃষ্টির পর আম্পায়াররা ম্যাচের ওভার কমিয়ে আনে।

নির্ধারিত ৫০ ওভার থেকে ম্যাচ কার্টেল ওভারে নিয়ে আসেন আম্পায়াররা। ৪০ ওভার নির্ধারণ করে দেন ম্যাচের দৈর্ঘ্য। তবে দ্বিতীয় দফা বন্ধ আছে ম্যাচ। বেরসিক বৃষ্টি পিছু ছাড়ছে না দুই দলের। তিন ম্যাচের ওয়ানডে সিরিজটি অবশ্য ইতিমধ্যে জিতে নিয়েছে সফরকারী ভারত।

টস জিতে ব্যাট করতে নামা ভারত দুই ওপেনারের ব্যাটে দারুণ শুরু করে। শিখর ধাওয়ান ও শুভমান গিল শতরানের উদ্বোধনী জুটি গড়েন। ইনিংসের ২৩তম ওভারের পঞ্চম বলে ফিফটি করে ধাওয়ান ফিরলে ভাঙে তাদের উদ্বোধনী জুটি। সাত চারে ৭৪ বলে ৫৮ রান করেন ভারতের অধিনায়ক। তার আগেই বৃষ্টি আঘাত হানে ম্যাচটিতে।

বৃষ্টি থামার পর পুনরায় খেলা শুরু হলে আম্পায়াররা ৪০ ওভারে নামিয়ে আনেন ম্যাচ। ৩৬ ওভার শেষেই আবার আঘাত হানে বৃষ্টি। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ভারতের সংগ্রহ ৩৬ ওভারে ৩ উইকেটে ২২৫ রান। বৃষ্টিতে বন্ধ আছে ম্যাচ। মাত্র ২ রানের জন্য সেঞ্চুরির অপেক্ষা‍য় আছেন ভারতীয় ওপেনার শুভমান গিল। সাত চার ও দুই ছক্কায় ৯৮ বলে ৯৮ রান করে অপরাজিত আছেন তিনি। ৬ রানে অপরাজিত আছেন সাঞ্জু স্যামসন।

ওয়েস্ট ইন্ডিজের হয়ে হেইডেন ওয়ালশ ২টি উইকেট লাভ করেছেন।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here