বেতন কমাতে চায় পিএসজি, অসন্তুুষ্ট মেসি সই করেননি চুক্তিতে

0
121

স্পোর্টস ডেস্ক:: বড় বড় তারকাদের দলে নিয়েও সাফল্য মিলছে না খুব একটা। মাঝে মধ্যেই পঁচা শামুকে পা কাটছে ফরাসি জায়ান্টদের। এরই মধ্যে মেসি, নেইমার-এমবাপেদের নিয়ে নানা করণে ঝামেলায় পড়তে হচ্ছে তাদেরকে। এবার নতুন করে মেসির সঙ্গে বিবাদে লাগলো ক্লাবটির।

বড় অঙ্কের পারিশ্রমিক দিয়েই লিওনেল মেসিকে বার্সা থেকে নিয়েছিলো পিএসজি। কিন্তুু বর্তমানে সেই অর্থ দেওয়ার সক্ষমতা নেই ক্লাবটির। আর্জেন্টাইন বিশ্বকাপ জয়ী অধিনায়কের সাথে ক্লাবের চুক্তি শেষ হচ্ছে না। নতুন চুক্তিতে পিএসজি তার বেতন কমাতে চেয়েছিলো। কিন্তুু রাজি হননি মেসি। তাই স্বাক্ষরও করেননি নতুন চুক্তিতে।

পিএসজির কর্মকর্তারা আন্তর্জাতিক একটি গণমাধ্যমকে জানিয়েছেন, মেসির যে ব্যয়বহুল বেতন, তা ভবিষ্যতে দেওয়া সম্ভব হবে না। মেসিকে বড় অঙ্কের এই বেতন দিতে হলে ক্লাবের অন্য ফুটবলারদের বেতন কমাতে হবে। সেটা সম্ভব নয়। অন্য দিকে মেসিও তার বেতন কমাতে চাচ্ছেন না।

নতুন মৌসুমে মেসির সঙ্গে চুক্তি করতে চায় পিএসজি। কিন্তুু তারা শর্ত দিয়েছে আর্জেন্টাইন তারকাকে বেতন কমাতে হব। বেতন কমালে কোনো সমস্যা নেই ক্লাবের। অন্য দিকে মেসি জানিয়েছেন, তাকে রাখতে হলে বেতন কমানো যাবে না। নতুন চুক্তিতে তার আপত্তি নেই। তবে বেতন কম হলে তিনি চুক্তিতে সই করবেন না। এনিয়ে মেসির বাবা ও এজেন্ট জর্জের সঙ্গে আলোচনা চলছে ক্লাবের।

আন্তর্জাতিক গণমাধ্যম ‘স্পোর্টস’ জানিয়েছে, মেসির সঙ্গে ক্লাবের বেতন নিয়ে বনিবনা হচ্ছে না। অন্য দিকে আমেরিকার কয়েকটি ক্লাব মেসিকে মেজর লিগে আনতে চাচ্ছে। সৌদী ক্লাব আল হিলালও বিশ্বকাপ জয়ী অধিনায়কে নজর দিয়েছে। ইতিমধ্যে সৌদীতেও গেছেন তার বাবা ও এজেন্ট জর্জে।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here