বেনজেমা-হ্যাজার্ডের গোলে রিয়ালের জয়

স্পোর্টস ডেস্কঃ হুয়েস্কাকে হারিয়ে লা লিগার পয়েন্ট টেবিলের শীর্ষে উঠল রিয়াল মাদ্রিদ। শনিবার নিজেদের মাঠে বড় জয় পেয়েছে সবশেষ লিগ ম্যাচে বার্সাকে হারানো জিনেদিন জিদানের দল। হুয়েস্কার জালে ৪ গোল দিয়েছে বেনজেমা-হ্যাজার্ডরা। বিপরীতে স্বাগতিকদের এক গোল শোধ দেয় অতিথি দলটি। ৪-১ গোলের জয়ের ম্যাচে রিয়ালের জোড়া গোলদাতা করিম বেনজেমা, একটি করে গোল করেছেন ইডেন হ্যাজার্ড ও ফেডরিকো ভালভার্দে।

ম্যাচের ৪০ মিনিটে প্রথম গোল করেন হ্যাজার্ড। লা লিগার নতুন মৌসুমে এটিই বেলজিয়ামের এই ফুটবলারের প্রথম ম্যাচ। সাবেক চেলসি ফরোয়ার্ডকে এই গোলে সহায়তা করেন ভালভার্দে। মিনিট পাঁচেক পরই রিয়ালের লিড দ্বিগুন করেন ৩২ বছর বয়সী স্ট্রাইকার বেনজেমা।

দ্বিতীয়ার্ধের ৫৪ মিনিটে বেনজেমার পাস থেকে গোল ব্যবধান ৩-০ করে ফেলেন উরুগুয়ের তরুণ তারকা ভালভার্দে। ৭৪ মিনিটের মাথায় গোল ব্যবধান ৩-১ এ নামিয়ে আনেন হুয়েস্কা। মিরের ক্রস থেকে আলতো টোকায় বল জালে জড়ান দাভিদ ফেরেইরো। নির্ধারিত সময়ে শেষ মিনিটে ব্যবধান ৪-০ করে রিয়াল। মার্সেলোর ক্রস থেকে রদ্রিগোর হেডে ফাঁকায় বল পেয়ে যান বেনজেমা। তার হেড জালে জড়ালে বড় জয় নিশ্চিত হয় স্বাগতিকদের।

সাত ম্যাচে পাঁচ জয় ও এক ড্রয়ে ১৬ পয়েন্ট নিয়ে রিয়াল সোসিয়েদাদকে টপকে পয়েন্ট তালিকার শীর্ষে উঠেছে রিয়াল মাদ্রিদ। সমান ম্যাচে সোসিয়েদাদের সংগ্রহ ১৪ পয়েন্ট। ৮ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে তালিকার ১৮তম স্থানে আছে হুয়েস্কা।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/১১০