বেশি গতিতে বাইক চালিয়ে জরিমানা দিলেন আফ্রিদী

0
32

স্পোর্টস ডেস্ক:: বিলাস বহুল গাড়ীতো আছেই। তবুও অনেকের কাছে প্রিয় বাহন মোটর বাইক। পাকিস্তানের ক্রিকেটার শহীদ আফ্রিদী প্রিয় মোটর বাইক চালিয়ে জরিমানা গুণেছেন। দেশটির ট্রাফিক বিভাগের কাছে জরিমানা পরিশোধও করেছেন তিনি।

পাকিস্তান জাতীয় দলের সাবেক এই ক্রিকেটার সব সময়ই আলোচনা-সমালোচনায় থাকেন।খবরের শিরোনাম হন। এবার তিনি মোটরবাইক চালিয়ে খবরের শিরোনাম হয়েছে। শাস্তি পাওয়ার পর তার ভক্ত-সমর্থকদের তিনি আহ্বান জানিয়েছেন যেনো ট্রাফিক আইন মেনে চলেন।

লাহোর থেকে করাচি যাচ্ছিলেন শহীদ আফ্রিদী। এসময় তিনি অতিরিক্ত গতিতে মোটর বাইক চালাচ্ছিলেন। যা চোখ এড়ায়নি ট্রাফিক পুলিশের। তাকে পথে থামিয়ে পাকিস্তানের ট্রাফিক পুলিশ অতিরিক্ত গতিতে গাড়ি চালানোর অপরাধে ১৫০০ রুপি জরিমানা করে।

ট্রাফিক পুলিশের জরিমানা প্রদান করেন আফ্রিদী নিজে এবং তিনি জরিমানা প্রদান শেষে ট্রাফিক পুলিশ সদস্যদের সাথে ছবিও তুলেন। সেই আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্টও করেন বুমবুম খ্যাত আফ্রিদী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করে তাতে তিনি লিখেন- ‘আইন সবার জন্য সমান।’ ট্রাফিক পুলিশের প্রশংসা করে আফ্রিদী সকলকে ট্রাফিক আইন মেনে চলার আহ্বান জানান।

এসএনপিস্পোর্টসটোয়েন্টিফোরডটকম/নিপ্র/ডেস্ক/০০

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here